করিমগঞ্জে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত তিন মহিলা সহ হত অসম পুলিশের জওয়ান

করিমগঞ্জে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত তিন মহিলা সহ  হত অসম পুলিশের জওয়ান

পাথারকান্দি :    করিমগঞ্জ জেলার অন্তর্গত পাথারকা‌ন্দির রাধাপ্যারীতে অসম-ত্রিপুরা ৮ নম্বর জা‌তীয় সড়‌কে সংঘ‌টিত ভয়ংকর এক সড়ক দুর্ঘটনায় অসম পুলিশের জনৈক জওয়ানের মর্মান্তিক মৃত্যু হয়েছে। একই ঘটনায় এক মহিলা সহ তিনজন গুরুতর ভা‌বে আহত হয়েছেন। আহতদের শিলচর মেডিক্ষাল কলেজ হাসপাতালে ভরতি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত প্রায় সাড়ে দশটা নাগাদ দুর্ঘটনাটি সংঘটিত হয়েছে বলে জানা গে‌ছে। পাথারকা‌ন্দি থানার অন্তর্গত এরালিগুল ক্যাম্প থেকে টিআর ০৫ ডি ০৫৫৭ নম্ব‌রের ইকো কার নিয়ে বাজারিছড়া থানাধীন মানিকবন্দ গ্রা‌মে আত্মীয়ের বা‌ড়ি যচ্ছিলেন অসম পু‌লিশের ১৫ নম্বর ব্যাটা‌লিয়নের জওয়ান রঙেলাল চরাই (৪৫)। কিন্তু রাধাপ্যারী বাজার সংলগ্ন বৈঠাখালব‌স্তিতে রাস্তায় দাঁড়িয়ে থাকা টিআর ০১ ১৭৭০ নম্ব‌রের এক‌টি পণ্য বোঝাই ল‌রির পাশ কাট‌তে গি‌য়ে স‌জো‌রে ধাক্কা লাগে যাত্রী বোঝাই ইকো কারের।

ধাক্কায় কারটির অগ্রভাগ দুমড়ে-মুচড়ে রাস্তা থেকে পাশে গিয়ে পড়ে। দুই গাড়ির সংঘর্ষে সৃষ্ট বিকট শব্দ শুনে পার্শ্ববর্তী স্থানীয় মানুষ ঘর থেকে বেরিয়ে দুর্ঘটনাগ্রস্ত কারের ভিতর থেকে হতাহতদের উদ্ধার করেন।ইত্যবসরে খবর পেয়ে প্রায় ঘণ্টাখানেক পর বাজারিছড়া থানার পুলিশ অকুস্থলে ছুটে গিয়ে হতাহতদের মাকুন্দা হাসপাতালে পাঠায়। মাকুন্দা হাসপাতালে জওয়ান রঙেলাল চরাই-কে মৃত বলে ঘোষণা করেন ডাক্তাররা।

পাশাপাশি আহত বে‌নে‌ডিক চরাই (৩৭), ‌রিলহইনেমই চরাই (২৩) এবং কুমার‌ঙ্গির চরাই (‌৩৩)-কে করিমগঞ্জ সিভিল হাসপাতালে রেফার করা হয়। আহত দুজনের অবস্থা সংকটজনক বলে তাঁদের শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি নিহত রঙেলালের দেহ করিমগঞ্জ সিভিল হাসপাতালে রেখে দেওয়া হয়েছে ময়না তদন্তের জন্য। জানা গেছে, দুর্ঘটনায় হতাহত প্রত্যেকের বা‌ড়ি করিমগঞ্জ জেলারই রাতাবা‌ড়ির ছোট ভু‌বিরবন্দ গ্রা‌মে।