বিজেপি সাংসদ ৭ নাকি তৃণমূলে, দাবি জ্যোতিপ্রিয় মল্লিক

বিজেপি সাংসদ ৭ নাকি  তৃণমূলে, দাবি জ্যোতিপ্রিয় মল্লিক

 বিজেপি নেতারা জোর গলায় দাবি করছেন তৃণমূল কংগ্রেসের আরও অনেক বিধায়ক, সাংসদ তাঁদের দলে যোগ দিতে তৈরি। শুভেন্দু অধিকারী সহ একাধিক বিধায়ক, সাংসদ সম্প্রতি দলও ছেড়েছেন। এই পরিস্থিতির মধ্যেই উল্টো দাবি করলেন তৃণমূল নেতা এবং খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

খাদ্যমন্ত্রীর দাবি, বিজেপি-র ছয় থেকে সাত জন সাংসদ তৃণমূলে যোগ দেওয়ার জন্য পা বাড়িয়ে রয়েছেন। দলে ভাঙনের সম্ভাবনাকে উড়িয়ে দিয়ে উত্তর চব্বিশ পরগণায় তৃণমূলের জেলা সভাপতি জ্যোতিপ্রিয় বলেন, 'বিজেপি-র ছয় থেকে সাত জন সাংসদ অবিলম্বে আমাদের দলে যোগ দিতে চান।

মে মাসের প্রথম সপ্তাহের মধ্যেই তাঁরা যোগদান হয়ে যাবে। ভোটের আগেই কয়েকজন যোগ দিতে পারেন। আর আমাদের দল থেকে যে বিধায়করা বিজেপি-তে গিয়েছিলেন, তাঁরা ফিরে আসার জন্য লাইন করছেন।' স্বভাবতই জ্যোতিপ্রিয়র দাবিকে গুরুত্ব দিতে নারাজ পদ্ম শিবির।

বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, 'জ্যোতিপ্রিয় মল্লিক হঠাত্‍ করে রাজনীতিতে আসেননি। উনি পরিস্থিতিটা বুঝতে পারছেন। দলের কর্মীদের ধরে রাখতেই এসব কথা বলেছেন।' ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, 'জ্যোতিপ্রিয় মল্লিকের মাথা খারাপ হয়ে গিয়েছে। উনি যা বলছেন তার উল্টোটা হবে।'