ভবানীপুরে প্রচারে ফের মমতা বাহিনির বাধার মুখে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা

ভবানীপুরে প্রচারে ফের মমতা বাহিনির  বাধার মুখে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা

বুধবারের পর বৃহস্পতিবার। প্রচারে বেরিয়ে ফের মমতা বাহিনির বাধার মুখে প্রিয়াঙ্কা। ভবানীপুর উপনির্বাচনের (Bhabanipur By-Election) বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি। তাঁর দাবি, কোভিডবিধি লঙ্ঘনের দায় চাপানোর জন্য ইচ্ছা করে তাঁর প্রচারের সময় ভিড় বাড়াচ্ছে সাদা পোশাকের পুলিশ।

বৃহস্পতিবার সকালে ভবানীপুর বিধানসভা কেন্দ্রের অলিগলিতে ঘুরে প্রচার চালান বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)। তাঁর দাবি, বর্তমান করোনা পরিস্থিতির কথা মাথা রেখে মাত্র ৪ জনকে সঙ্গে নিয়ে প্রচারে বেরিয়েছেন তিনি। তবে যাতে তার বিরুদ্ধে কোভিডবিধি লঙ্ঘনের অভিযোগ তোলা যায়, সে কারণে ভোটপ্রচারের সময় সাদা পোশাকের পুলিশ ভিড় জমাচ্ছেন।

তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন সে সংক্রান্ত পুঙ্খানুপুঙ্খ তথ্য শাসকদলের হাতে পৌঁছে দেওয়ার জন্যই পুলিশ এই কাজ করছেন। পুলিশি নিরাপত্তা প্রয়োজন নেই বলেও সাফ জানিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা।এছাড়াও এদিন স্থানীয় ভোটারদের সঙ্গে জনসংযোগ সারেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। মমতা বাহিনির দাবি ভবানীপুরের একমাত্র  মমতা বন্দ্যোপাধ্যায় প্রচার করবে।

বিজেপি প্রার্থীকে এখানে প্রচার কড়তে দেব না। প্রার্থীর সঙ্গে বচসা চলাকালীন  মমতা বাহিনিরা 'জয় বাংলা' স্লোগান দিতে থাকেন। উল্লেখ্য, এর আগে বুধবারও একই ঘটনা ঘটে। ওইদিন সকালে ভবানীপুরের যদুবাবুর বাজারে প্রচার শুরু করেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। দেবেন্দ্র ঘোষ রোডে প্রচার সারছিলেন তিনি। বাড়ি বাড়ি ঘুরে চলছিল জনসংযোগ। তবে প্রত্যেক জায়গায় মমতা বাহিনি বাধার মুখে প্রিয়াঙ্কা টিবরেওয়াল। রাজনৈতিক মহলের মতে প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে ভয় পেয়ে প্রচারে বাধা দিচ্ছে শাসকদল।