নদিয়ায় বিজেপির সভাপতি দিলীপ ঘোষ মুকুল যোগদান নিয়ে কি বললেন শুনুন

নদিয়ায় বিজেপির সভাপতি দিলীপ ঘোষ মুকুল যোগদান নিয়ে কি বললেন শুনুন

মলয় দে    কৃষ্ণনগর :-     লাভ কি এমন হয়েছিলো যে ক্ষতি হবে! সদ্যসমাপ্ত বিধানসভা  নির্বাচনে বিজেপি কে জয়লাভ করানোর জন্য কর্মকর্তাদের শুভেচ্ছা জানাতে এসে নদিয়ার ফুলিয়ার বালাজি লজে এ কথাই জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। উত্তরে যেমন তৃণমূলের হাওয়া বইছে তার মধ্যেও কৃষ্ণনগর পেয়েছে বিজেপি যদিও আজ মুকুল যোগদানের পর তা আর অবশিষ্ট থাকল না ,

অন্যদিকে দক্ষিণের 6 টি আসনের মধ্যে দাঁত ফোটাতে পারেনি তৃণমূল। কল্যাণী এবং হরিণঘাটা মিলিয়ে জেলায় 17 টি আসনের মধ্যে মোট ,9 টি বিধানসভা জয় করে রাজ্যের মধ্যে নজরকাড়া সফলতা পেয়েছে বিজেপি। স্বভাবতই কর্মী-সমর্থকদের অভিনন্দন জানাতে, রাজ্য সভাপতির আগমন অত্যন্ত প্রয়োজনীয় বলেই মনে করেন দলীয় কর্মী সমর্থকরা।

তবে এর আগে কোভিদ পরিস্থিতির কারণে, আসা সম্ভব হয়নি বলে জানান সভাপতি দিলীপ ঘোষ। তবে কোভিদ পরিস্থিতির কারণে একটু দেরি হয়েছে! আর ঠিক সেই কারণেই জনসমাগম এড়াতে হঠাৎই আজ শুধুমাত্র বিজেপির রানাঘাট দক্ষিণ জেলা কমিটি এবং ছটি বিধানসভার 21 জন বিধায়ক ছাড়া তেমন কাউকেই আহব্বান করা হয়নি।

তবে জেলা সভাপতি অশোক চক্রবর্তী বলেন, নির্বাচন-পরবর্তী সন্ত্রাসে অনেকেই এখনও ঘর ছাড়া, তাদের নির্মম অত্যাচারের বিচার হয়নি এখনো, তাই রাজ্য সভাপতির সাথে একান্তে আলোচনা। কোভিড পরিচিতি মিটে গেলে আগামীতে বড় কর্মীসভা করা যাবে।