ভাটের পরিবারে দুঃসংবাদ! পরিবারের প্রিয় সদস্যকে হারিয়ে ভেঙে পড়লেন আলিয়া

ভাটের পরিবারে দুঃসংবাদ! পরিবারের প্রিয় সদস্যকে হারিয়ে ভেঙে পড়লেন আলিয়া

তুন বছরের শুরুটা তেমন ভাল হল না ভাট পরিবারের জন্য । গত বছরটাও তেমন সুখকর হয়নি বলিপাড়ার অন্যতম প্রভাবশালী পরিবারের জন্য । সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বিভিন্ন ক্ষেত্রে জড়িয়েছিল মহেশ ভাটের নাম ।

স্বজনপোষণ থেকে শুরু করে রিয়া চক্রবর্তীর সঙ্গে অবৈধ সম্পর্কের বিভিন্ন গুঞ্জন সামনে আসতেই শুরু হয়েছিল ব্যক্তিগত পর্যায়ে কাদা ছোড়াছুড়ি । আবার গত বছরই শুরুর দিকে মৃত্যু হয়েছিল আলিয়ার হবু শ্বশুরমশাই, অভিনতা ঋষি কাপুর । ২০২১ সালও ফের প্রিয়জনের মৃত্যু সংবাদ বয়ে আনল ভাট পরিবারে ।

মারা গেল আলিয়া সর্বক্ষণের সঙ্গী, তাঁর প্রিয় পোষ্য, তাঁর পরি, দুধ সাদা বিড়াল 'শিবা' । গতকালই পৃথিবী থেকে বিদায় নিয়েছে সে । তার এই হঠাত্‍ চলে যাওয়ায় খুব স্বাভাবিকভাবেই দুঃখে মুষড়ে পড়েছেন নায়িকা । প্রায়শই আলিয়ার সঙ্গে তাঁর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে উঁকি মারত 'শিবা' ।

নেটিজেনদের কাছেও সে ছিল ভীষণ প্রিয় । তার দুষ্টু, মিষ্টি হাবভাব সবসময়ই মন জিতে নিত সকলের । সেই শিবা আর নেই । ইনস্টাগ্রামে শিবার স্মৃতিতে দু'টি ছবি পোস্ট করে আলিয়া লিখলেন, 'গুডবাই মাই অ্যাঞ্জেল' । পুরের সঙ্গে জুটি বেঁধে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র'তে দেখা যাবে আলিয়াকে ।

এই ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চনও । এরপরেই রয়েছে সঞ্জয় লীলা বনশালীর 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াডি' । এই ছবিতে একজন কোঠি মালকিনের ভূমিকায় দেখা যাবে আলিয়াকে ।