অবসর ভেঙে ভারত-পাক ম্যাচে ধোনির ভক্ত বশির চাচা

অবসর ভেঙে ভারত-পাক ম্যাচে ধোনির ভক্ত বশির চাচা

সারা জামায় ধোনির অসংখ্য ছবি। অবশ্য জামা না বলে আলখাল্লা বলা ভাল। তিনি পাকিস্তান ক্রিকেট দলের সমর্থক। তবে মনে মনে ধোনির ভক্ত। সেই বশির চাচাকে প্রায় ভুলতে বসেছিল ক্রিকেট বিশ্ব। সেই বশির চাচা, যিনি পাকিস্তানি হওয়া সত্ত্বেও ধোনি আই লাভ ইউ বলতেি চিত্কার করে।

মহেন্দ্র সিং ধোনি যেদিন অবসর নিলেন, কয়েক কোটি ভক্তের মতো বশির চাচারও মন ভেঙেছিল। ধোনির সঙ্গে তিনিও অবসরে গিয়েছিলেন। ২২ গজের লড়াই দেখতে আর আসতেন না মাঠে। ধোনি এবার ভারতীয় দলের মেন্টর হিসাবে ফিরেছেন। এমএসকে খেলতে হয়তো আর দেখা যাবে না ঠিকই। তবে পর্দার আড়ালে থেকে তিনিও কিন্তু টি-২০ বিশ্বকাপে ভারতকে চ্যাম্পিয়ন করানোর জন্য লড়বেন।

যেভাবেই হোক কামব্যাক করেছেন ধোনি। আর তাই মাঠে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন বশির চাচাও। বশির চাচা মার্কিন যুক্তরাষ্ট্রে বাসিন্দা। তবে আজ ভারত-পাকিস্তান মহারণ দেখতে তিনি ইতিমধ্যে সংযুক্ত আরব আমিরশাহীতে পৌঁছে গিয়েছেন।

আর ক্রিকেট মাঠে ফিরেই বশির চাচা বললেন, ধোনি ফিরল, আর আমি ফিরব না! ভারতীয় দলের অনেক ক্রিকেটারের সঙ্গেই বশির চাচার ভাল সম্পর্ক। তবে তিনি ধোনির অন্ধভক্ত। বশির চাচা ইতিমধ্যে টি-শার্টে ওয়েলকাম ব্যাক ধোনি লিখে একটি ছবি তুলেছেন।