আজ আপনার জন্মদিন হলে

আজ আপনার জন্মদিন হলে

আজবাংলা   আজকে আপনার জন্মদিন হলে, প্রথমেই জানাই শুভ জন্মদিন ও অনেক শুভেচ্ছা। ২২ই সেপ্টেম্বর জন্মদিন হলে শুভ সংখ্যা ৪। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল আর্থিক উন্নতি বজায় থাকবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। আজ কোনও কাজই মনের মতো হবে না। পুরনো পাওনা পেতে অশান্তি।সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। শিল্পীদের কোনও ভাল সুযোগ সুনাম বাড়তে পারে।

ব্যক্তিত্বঃ এদের জীবনে উত্থান-পতন খুব কম। খুব বন্ধু বৎসল ও স্নেহশীল মানুষ। এরা প্রায়ই তীক্ষ্ণ বুদ্ধিশালী , দৃঢ়প্রতিজ্ঞ ও ধৈর্যশীল হয়ে থাকে। এরা মনেপ্রাণে সর্বদা উচ্চ ভাব সম্পন্ন হয়। সাধারণত সুন্দরের পূজারী ও শিল্পরসিক হয়ে থাকে।

স্মৃতিশক্তি প্রখর, সহজে কোনও কিছু ভোলে না। নিজের প্রতিভায় সবার উপরে সহজেই আধিপত্য বিস্তারে সক্ষম হয়। বিপরীত লিঙ্গের মন সহজে জয় করতে পারে ও একাধিক নর-নারীর প্রতি আকৃষ্ট হতে পারে। ধর্মীয় জীবনে প্রবল উৎসাহ থাকে। সব সময় ঈশ্বরভক্তি পরায়ণ। আত্মীয়-স্বজনের জন্য প্রচুর ত্যাগ স্বীকার করে থাকে।

আগামী দিনে কি কি হতে পারেঃ কর্মস্থানে কিছু কারণে বাধা আসবে। স্ত্রীর সঙ্গে এই বছর অশান্তি বাড়তে পারে। অর্থাভাবে কাটবে। তবে পাওনা টাকা আদায় না হওয়ার যোগ। ব্যবসার দিক দিয়ে বছরটি ভাল যেতে পারে। চাকরির স্থানে কোনও বিবাদ থেকে সাবধান।

রাস্তাঘাটে একটু সাবধানে চলাফেরা করা দরকার। নতুন কোনও চাহিদা  বাড়বে ব্যবসায়। নতুন কাজ এই বছর না করাই ভাল হবে।     

শুভ তারিখ ও দিনঃ ২, ৮, ১১, ১৩, ২০, ২২, ২৯, ৩১ শনিবার ও রবিবার

শুভ রংঃ ক্রিম, নীল, ধূসর

কেরিয়ারঃ রাজনীতিবিদ, কোন ম্যানেজমেন্ত সক্রান্ত কাজ, ইলেকট্রনিক্স সক্রান্ত কাজ।

আজকের দিনে যারা জন্মগ্রহন করেছেনঃ রাজশ্রী ঠাকুর (অভিনেত্রী), রাজনিতা কৌর (অভিনেত্রী), পি বি শ্রীনিবাস (গায়ক)