মার্চে কর্মক্ষেত্র নিয়ে সাবধান থাকুন চার রাশির জাতক

মার্চে কর্মক্ষেত্র নিয়ে সাবধান থাকুন চার রাশির জাতক

যে কোনও রাশির কর্ম বা যে কোনও বিষয় জানতে হলে প্রথমে দেখা প্রয়োজন গ্রহের অবস্থান। মার্চ মাসে বৃষ রাশিতে অবস্থান করবে রাহু। বৃশ্চিক রাশিতে অবস্থান করবে কেতু। মকর রাশিতে মাসের প্রথম দিন একত্রে পাঁচটি গ্রহ অবস্থান করবে— চন্দ্র, মঙ্গল, বুধ, শুক্র এবং রাশি অধিপতি শনি। বুধ ৬ মার্চ ১১টা ২৩ মিনিটে রাশি পরিবর্তন করে কুম্ভে এবং ২৪ মার্চ ১০টা ৫৮ মিনিটে রাশি পরিবর্তন করে মীন রাশিতে গমন করবে।

শুক্র ৩১ মার্চ রাশি পরিবর্তন করে কুম্ভে গমন করবে। রবি এবং বৃহস্পতির অবস্থান কুম্ভ রাশিতে। রবি ১৪ মার্চ রাত ১১টা ৫৯ মিনিটে রাশি পরিবর্তন করে মীন রাশিতে গমন করবে। মেষ রাশির কর্মক্ষেত্র মকর রাশিতে মাসের প্রথম দিন পাঁচটি গ্রহ একত্রে অবস্থান করবে। কর্মক্ষেত্রে বাদানুবাদ এবং হঠকারিতা থেকে সাবধানতা অবলম্বন জরুরী। কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। বৃষ রাশির কর্মক্ষেত্রে রবি এবং বৃহস্পতির অবস্থান।

রবির কাছাকাছি অবস্থানের কারণে বৃহস্পতি দগ্ধ অবস্থায় থাকার কারণে পূর্ণ সুফল দানে ব্যর্থ হলেও কর্মক্ষেত্রে শুভ ফলই আশা করা যায়। মিথুন রাশির কর্মক্ষেত্রের সঙ্গে শনির দৃষ্টি সম্পর্কের ফলে কর্মক্ষেত্র অধিপতি দগ্ধ অবস্থায় দ্বাদশ ক্ষেত্রে অবস্থান। ফলে কর্মক্ষেত্রে খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। বিশেষ সচেতনতা অবলম্বন জরুরি মাসের দ্বিতীয় অর্ধে।

কর্কট রাশির কর্মক্ষেত্র অধিপতি এবং পঞ্চম পতির অবস্থান অনুযায়ী কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।  সিংহ রাশির কর্মক্ষেত্রে শুভ ফল পাওয়ার সম্ভাবনা থাকলেও হঠকারিতা এবং বিভ্রান্তিমূলক সিদ্ধান্তের থেকে সচেতন হওয়া প্রয়োজন। কন্যা রাশির কর্মক্ষেত্রের সঙ্গে বৃহস্পতির সম্পর্কে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। মাসের প্রথম সপ্তাহের পর শুভত্ব বৃদ্ধি পাবে। তুলা রাশির কর্মক্ষেত্রের সঙ্গে শনি, মঙ্গল শুক্রের দৃষ্টি সম্পর্কে কর্মক্ষেত্রে খুব ভাল ফল পাওয়ার সম্ভাবনা কম।

মানসিক চাপ, উত্তেজনা বিভিন্ন সমস্যা সৃষ্টি করতে পারে। বৃশ্চিক রাশির কর্মক্ষেত্রের সঙ্গে বৃহস্পতির দৃষ্টি সম্পর্কের ফলে মাসের প্রথম অর্ধে শুভ ফল প্রাপ্ত হলেও পরবর্তী অর্ধে ফলের পরিবর্তন ঘটবে। ধনু রাশির কর্মক্ষেত্রের সঙ্গে রাহুর দৃষ্টি সম্পর্কের ফলে কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। মকর রাশির কর্মক্ষেত্রের সঙ্গে বৃহস্পতি এবং শনির দৃষ্টি সম্পর্কে কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। কুম্ভ রাশির কর্মক্ষেত্রে কেতুর অবস্থান কর্মক্ষেত্রে আশানুরূপ শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। মীন রাশির কর্ম কর্মক্ষেত্র অধিপতি দগ্ধ অবস্থায় অবস্থান। কর্মক্ষেত্র অশুভ পাপ কার্তারি যোগে অবস্থান। ফলে কর্মক্ষেত্রে খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম।