বিগবসের খেলায় দেখা গেল যৌনতা ভরা আবেদন, ক্ষুব্ধ নেটনগরী

বিগবসের খেলায় দেখা গেল যৌনতা ভরা আবেদন, ক্ষুব্ধ নেটনগরী

আজবাংলা   বিতর্কের কেন্দ্রবিন্দুর আর এক নাম 'বিগবস'। সেইকারনে এবারের সিজনেও তাঁর অন্যথা হয়নি। এবারে বিগবসের একটি খেলা নেটিজেনদের তরফ থেকে অশালীন আখ্যা পেয়েছে। শুধু তাই নয়, এরই মধ্যে অনেক দর্শকই এই শোয়ের বয়কটের ডাকও দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আসুন দেখে নেওয়া যাক, ঠিক কি ঘটেছিল। সেইদিনের খেলায়। এবারের একটি খেলা ছিল শুধুমাত্র মহিলা প্রতিযোগীদের জন্য। সেই খেলায় নিয়ম ছিল গতবারের বিজেতা অর্থাৎ সিদ্ধার্থ শুক্লার মন যে জয় করতে পারবে, সে পাবে 'ইমিউনিটি'। এর অর্থ দাঁড়ায়, সেই বিজেতাকে শো থেকে কেউ বের করতে পারবেন না।

এরপর যথারীতি শুরু হয় সেই খেলা। সেই খেলায় দেখা যায়, খেলার অঙ্গ হিসাবে শরীরী আবেদনে সিদ্ধার্থ শুক্লার মন জয় করার চেষ্টা করেন পবিত্রা পুনিয়া, রুবিনা দিলায়েক, জাসমিন ভাসিন ও নিক্কি তাম্বোলি। আর এতেই বেজায় চটেছেন নেটিজেনদের একাংশ।

শুধু শরীরী আবেদনই নয়, এর পাশাপাশি চলে খেলার মধ্যে প্রতিযোগীদের একে অপরের গায়ে জল ছুড়তেও দেখা যায়। নেটিজেনদের অভিযোগ ''বিনোদনের নামে এই শোয়ে অশ্লীল ও সস্তা জিনিস তুলে ধরা হচ্ছে।'' কারোর কথায় ''খেলার নামে অশ্লীলতা প্রদর্শন করা হচ্ছে, যা গ্রহণযোগ্য নয়।''

নীচে দেওয়া হল সেই দুটি ভিডিওর লিঙ্ক।

https://www.instagram.com/p/CGE25nFl6oM/?utm_source=ig_embed

https://www.instagram.com/p/CGEiauBA2U-/?utm_source=ig_embed