আজ আপনার জন্মদিন হলে

আজ আপনার জন্মদিন হলে

আজবাংলা  আজকে আপনার জন্মদিন হলে, প্রথমেই জানাই শুভ জন্মদিন ও অনেক শুভেচ্ছা। ১৫ই সেপ্টেম্বর জন্মদিন হলে শুভ সংখ্যা ৬। আপনার শত্রুরা চক্রান্ত করে জিততে পারবে না। আজকে কর্মচারীদের জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত তাড়াহুড়ো করার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। আজকে সারাদিন ব্যয়ের পরিমাণ একটু বেশি থাকবে।

ব্যক্তিত্বঃ এই রাশির ব্যক্তিসকল পরিশ্রমী, জেদি, ঈশ্বরবিশ্বাসী ও পরোপকারী হয়। এদের অকালবার্ধক্যের একটি ছাপ প্রায়ই চেহারায় দেখা যায়। এদের স্বাস্থ্য মোটামুটি ভালই হয়। তবে শেষ জীবনে হঠাৎ নানা রকমের রোগ দেখা দিতে পারে। কর্মের ক্ষেত্রে বিজ্ঞান, গণিত, টেকনিক্যাল কাজ ইত্যাদি নিয়ে জীবনে শুরু করে এদের ভবিষ্যৎ ভাল হয়।

আগামী দিনে কি কি হতে পারেঃ খেলাধূলায় সাফল্য মিলতে পারে। সংসারে অপব্যয়ের জন্য বিবাদ হতে পারে। ব্যবসায় ভাল খবর আসতে পারে। এ সময় আপনার সরলতার কারণে বন্ধুরা সুযোগ নিতে পারে।বছরের এই সময় সাধুসঙ্গে থাকার জন্য মনের দিক থেকে শান্তি পাবেন। সমাজের কোনও কাজে সম্মান বাড়বে। সন্তানের জন্য মনে আনন্দ বৃদ্ধি হবে।  অহেতুক বিবাদের জন্য কাজের ক্ষতি হবে।  ব্যবসায় মাঝেসাঝে অশান্তি হতে পারে।

শুভ তারিখ ও দিনঃ ৩,৯,১২,১৪,১৫,১৮,২১,২৪,২৭,৩০ মঙ্গলবার ও শুক্রবার

শুভ রংঃ নীল ও পিঙ্ক

কেরিয়ারঃ শিক্ষক, হোটেল ম্যানেজমেন্ট, ব্রোকার

জীবনসঙ্গীঃ  মিথুন, কুম্ভ, ধনু ও কন্যা

আজকের দিনে জন্মদিনঃ মমতাজ সরকার{অভিনেতা}, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়{লেখক}