হাথরস কাণ্ডে দোষীদের এনকাউন্টার করা হোক : লকেট চ্যাটার্জী

হাথরস কাণ্ডে দোষীদের এনকাউন্টার করা হোক : লকেট চ্যাটার্জী

আজ বাংলা : উত্তরপ্রদেশের হাথরসে নির্মম ধর্ষণ কাণ্ডের সঙ্গে যুক্ত দোষীদের সকলের সামনে এনকাউন্টার করার নিদান দিলেন বিজেপির সাংসদ লকেট চ্যাটার্জী ।


 জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে প্রথমে ঝাড়গ্রাম শহরের পাঁচমাথার মোড়ে এবং বাছুরডোবা এলাকার সাবিত্রী সিনেমা হলের মোড়ে চায়ে পে চর্চায় যোগ দেন এই বিজেপি নেত্রী । চা পানের মাধ্যমে ঝাড়গ্রামের স্থানীয় বিজেপির নেতা নেত্রীদের সঙ্গে ঝাড়গ্রামের পরিস্থিতি সম্পর্কে আলোচনা করেন ।


এদিনের চায়ে পে চর্চায় উপস্থিত ছিলেন ঝাড়গ্রামের সাংসদ কুণার হেমব্রম , বিজেপির ঝাড়গ্রাম জেলা সভাপতি সুখময় সৎপতি সহ বিজেপির একাধিক নেতৃত্ব । 

উত্তরপ্রদেশের ধর্ষণ কাণ্ডের প্রসঙ্গে লকেট বলেন , উত্তরপ্রদেশ হোক পশ্চিমবঙ্গ , রাজস্থান হোক বা মহারাষ্ট্র যেখানেই হোক এই সব দোষীর কঠোর শাস্তি চাই । এই সব দোষীদের মানুষের সামনে ইনকাউন্টার করা উচিত । 


যেখানে একটি মহিলাকে ধর্ষণ করা হয়েছে, খুন করা হয়েছে সেখানে দোষীদের প্রতি কোন প্রকার দয়া মায়া না দেখিয়ে কোন রাজনৈতিক দল বা রং না দেখে তাকে কঠোর তম শাস্তি দেওয়া হোক । 

বুধবার  বিকেলে লকেট ঝাড়গ্রাম ব্লকের মানিকপাড়ায় কৃষক সুরক্ষা পদযাত্রা করেন । এদিন নতুন কৃষি বিল নিয়ে বিনপুর ১ নম্বর ব্লকের বিনপুর এলাকায় কৃষক সুরক্ষা পদযাত্রার কথার রয়েছে লকেটের । 


হাথরসে নারী নির্যাতনের সাম্প্রতিকতম ঘটনা ঘিরে দেশ জুড়ে শোরগোল পড়ে গিয়েছে। ফের জীবন্ত হয়ে উঠেছে ২০১২ সালে নির্ভয়া গণধর্ষণ কাণ্ডের স্মৃতি।