বুমরাহ-সঞ্জনার বিয়ের বিশেষ মুহূর্ত ভাইরাল, দেখুন সেই ভিডিও

বুমরাহ-সঞ্জনার বিয়ের  বিশেষ মুহূর্ত ভাইরাল, দেখুন সেই ভিডিও

 প্রথম টি-২০তে হারের পর দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছে টিম ইন্ডিয়া (Team India)। অভিষেকে যেমন অসাধারণ ব্যাটিং করেছেন ঈশান কিষান, তেমনই পুরনো ফর্মে দেখা গিয়েছে বিরাট কোহলিকে (Virat Kohli)। কিন্তু ভারত-ইংল্যান্ডের ম্যাচের থেকেও ভারতীয় ক্রিকেটভক্তদের মধ্যে এখন 'হট টপিক' জসপ্রীত বুমরাহর (Jasprit Bumrah) বিয়ে। সোমবারই গোয়ায় (Goa) বিয়ে সেরেছেন টিম ইন্ডিয়ার সুপারস্টার।

পাত্রী টিভি সঞ্চালিকা সঞ্জনা গণেশন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বুমরাহর বিয়ের বেশ কিছু ছবি। যেখানে পাত্র-পাত্রী দু'জনকেই অসাধারণ লাগছে। বিয়ের ছবি বুমরাহ নিজেই শেয়ার করেন। সঙ্গে লেখেন, 'প্রেম নিজেই নিজের রাস্তা করে নেয়। অফুরান ভালবাসা নিয়ে আমরা নিজেদের নতুন সফর শুরু করলাম। আজ আমাদের জীবনের অন্যতম সেরা আনন্দের দিন।' এরপরই ভাইরাল হয় বুমরাহ-সঞ্জনার বিয়ের একটি ভিডিও।

যে বোলার বিপক্ষের ত্রাস, যে কোনও মঞ্চে ভারতের ট্রাম্প কার্ড। সেই বুমরাহই মঞ্চ মাতালেন। স্টেজে নাচলেন স্ত্রী সঞ্জনার সঙ্গে। আর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওটি শেয়ার হতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। অনেকেই সেটি শেয়ারও করেন। শুভেচ্ছা জানান ভারতীয় পেসারকে। প্রসঙ্গত, সম্প্রতি ব্যক্তিগত কারণে ছুটি চাওয়ার পরই শেষ টেস্ট থেকে বুমরাহকে বিশ্রাম দিয়েছিল বিসিসিআই (BCCI)।

তারপর টি-২০ সিরিজের দলেও তাঁর নাম ছিল না। এরপরই ভারতীয় পেসারের বিয়ের বিষয়টি নিয়ে জল্পনা শুরু হয়। পরবর্তীতে জানা যায়, পাত্রী আর কেউ নন, ভারতীয় ক্রিকেট জগতে অত্যন্ত পরিচিত মুখ সঞ্জনা। শেষপর্যন্ত সোমবার সাত পাকে বাঁধা পড়লেন ভারতীয় পেসার। রবিবার এবং সোমবার টানা দু'দিন ধরে গোয়ায় বিয়ের সমস্ত অনুষ্ঠান আয়োজিত হয়।