নতুন অতিথির জন্য ছুটি চেয়েছিলেন ক্যাপ্টেন কোহলি ! সিদ্ধান্ত জানিয়ে দিল বিসিসিআই

নতুন অতিথির জন্য ছুটি চেয়েছিলেন ক্যাপ্টেন কোহলি ! সিদ্ধান্ত জানিয়ে দিল বিসিসিআই

আজ বাংলা : সন্তানসম্ভবা অনুষ্কা শর্মা। আর তাই ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির পিতৃত্বকালীন ছুটি মঞ্জুর করল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI)।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাডিলেড ওভালে (দিন-রাতের) প্রথম টেস্ট খেলার পর দেশে ফিরে আসবেন ক্যাপ্টেন কোহলি। সোমবার এক বিবৃতিতে বিষয়টি স্পষ্ট করেছে  BCCI।

নতুন বছরে বিরাট-অনুষ্কার সংসারে নতুন অতিথি আসছে। আইপিএল শুরুর আগেই সুখবরটা জানিয়েছিলেন ক্যাপ্টেন কোহলি। জানুয়ারি মাসের শুরুর দিকেই নতুন অতিথি আসতে চলেছে পরিবারে, সেই কথা মাথায় রেখে বিরাট কোহলি বোর্ডের কাছে ছুটির আবেদন জানিয়েছিলেন।

শেষ তিনটি টেস্ট থেকে তিনি ছুটি চান। বিরাট কোহলির অনুরোধ রেখে বোর্ড জানিয়ে দিল অ্যাডিলেডে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলার পরই তিনি দেশে ফিরে আসবেন।

আইপিএল থেকে ছিটকে যাবার পরই অস্ট্রেলিয়া সফরের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। আইপিএল ফাইনাল শেষে দুবাই থেকে সিডনি উড়ে যাবে টিম ইন্ডিয়া।

তার আগে করোনার জন্য জৈব সুরক্ষা বলয়ে ঢুকে পড়েছেন বিরাট। এবারের অস্ট্রেলিয়া সফর নিয়ে কম আগ্রহ নেই। গতবার বিরাটরা সিরিজ জিতে ফিরেছিলেন। স্মিথ-ওয়ার্নারদের কাছে তাই এবার বদলার সিরিজ।