২৪GB ডেটা, ৩৩৬ দিন ভ্যালিডিটি-সহ আনলিমিটেড ভয়েস কলিং সহ Jio-র সেরা প্ল্যান

২৪GB ডেটা, ৩৩৬ দিন ভ্যালিডিটি-সহ আনলিমিটেড ভয়েস কলিং সহ Jio-র সেরা প্ল্যান

প্রিপেইড রিচার্জ প্ল্যানে Reliance Jio-র সঙ্গে অফারে টেক্কা দেওয়ার ক্ষমতা বোধহয় আর কোনও টেলিকম সংস্থার নেই! খুব সস্তায় কোম্পানির এমনই কিছু আকর্ষণীয় প্ল্যান রয়েছে, যেখানে ফ্রি কলিং এবং ডেটার সঙ্গেই আবার একাধিক আকর্ষণীয় অফার দেওয়া হয় গ্রাহকদের।

অন্য দিকে আবার ইউজারদেরও নজর থাকে কম খরচে অতিরিক্ত বেনিফিটসের দিকে। Reliance Jio-র এমনই কিছু সস্তার প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক, যেগুলির ভ্যালিডিটি প্রায় 1 বছর তার সঙ্গেই আবার বিপুল পরিমাণে ডেটাও পেয়ে যান ইউজারেরা। 

Reliance Jio-র 129 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান - এই প্রিপেইড প্যাকে গ্রাহকেরা 2GB ডেটা উপভোগ করতে পারবেন। 28 দিন ভ্যালিডিটির এই প্ল্যানে যেমন গ্রাহকদের আনলিমিটেড ভয়েস কলিং অফার করা হয়, তেমনই আবার রোজ 300 SMS-ও বিনামূল্যেই পাঠাতে পারেন Jio ব্যবহারকারীরা। এছাড়াও এই 129 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে Reliance Jio ইউজারদের সমস্ত Jio Apps ফ্রি-তেই অফার করা হয়।

 Reliance Jio-র 329 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান - Reliance Jio-র এই প্রিপেইড রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন। এই প্যাকে Jio ইউজারেরা 1000 SMS বিনামূল্যে পাঠানোর সুযোগ পেয়ে যান। তার সঙ্গেই আবার রয়েছে দেশের যে কোনও প্রান্তে আনলিমিটেড ভয়েস কলিং পরিষেবা। যদিও এই প্ল্যানের ভ্যালিডিটি একটু বেশি হওয়ার কারণে কোম্পানি সব মিলিয়ে ইউজারদের 6GB ডেটা অফার করে থাকে। তবে এই প্ল্যানের সবথেকে আকর্ষণীয় দিক হল, বিনামূল্যেই সমস্ত Jio Apps অফার করা হয় গ্রাহকদের।

 Reliance Jio-র 1299 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান - Jio-র এই প্ল্যানের ভ্যালিডিটি সবথেকে বেশি, 336 দিন। ইন্টারনেট ইউজারেরা রিলায়েন্স জিওর এই প্রিপেইড রিচার্জ প্যাকে সব মিলিয়ে মোট 24GB ডেটা উপভোগ করার সুযোগ পেয়ে যান। এছাড়াও এই প্ল্যানে যেমন রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং পরিষেবা, তেমনই আবার 3600 SMS বিনামূল্যেই পাঠাতে পারবেন Jio গ্রাহকেরা। অন্যান্য প্ল্যানগুলির মতোই 1299 টাকার প্রিপেইড প্যাকে সমস্ত Jio Apps সাবস্ক্রিপশনও করতে পারেন গ্রাহকেরা।