শারজায় বিরাটদের বিরুদ্ধে ব্যাট হাতে নামতে দেখা যাবে ক্রিস গেলকে

শারজায় বিরাটদের বিরুদ্ধে ব্যাট হাতে নামতে দেখা যাবে ক্রিস গেলকে

আজবাংলা    শারজায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ব্যাট হাতে নামতে দেখা যাবে তাঁকে। কিংস ইলেভেন পঞ্জাব টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেছে।সেই ভিডিয়ো বার্তায় গেল বলেছেন, ‘‘সব ভক্তদের উদ্দেশে বলছি, অপেক্ষার অবসান হতে চলেছে। ইউনিভার্স বস ফিরতে চলেছে।

আমি জানি তোমরা দীর্ঘদিন ধরে অপেক্ষায় ছিলে। এ বার সেই অপেক্ষা শেষ।’’ অঘটন কিছু না ঘটলে শারজায় নামছেনই গেল। এ বারের আইপিএলে পঞ্জাব শিবির এখনও পর্যন্ত সাতটি ম্যাচ খেলেছে। তার মধ্যে মাত্র একটিতে জিতেছে।

বাকি ছটি ম্যাচেই হার মানতে হয়েছে তাদের। পঞ্জাবের ওপেনিং জুটি লোকেশ রাহুল ও ময়ঙ্ক আগরওয়াল দারুণ খেলছেন টুর্নামেন্টে। কিন্তু দল হিসেবে ব্যর্থ হচ্ছে পঞ্জাব। গেল দলে ফিরলে ওপেনিং জুটি ভাঙতে পারে। লোকেশ-ময়ঙ্ক যে ফর্মে রয়েছেন তাতে ওপেনিং জুটি কি ভাঙবে টিম ম্যানেজমেন্ট?গেল অবশ্য সেই সব নিয়ে ভাবছেন না।

দলের প্রত্যেককে আত্মবিশ্বাস জোগাচ্ছেন। এখনও যে টুর্নামেন্টে ফিরে আসা যায়, সেই বিশ্বাস জোগাচ্ছেন সবার মনে। সামনের দিকে তাকিয়ে গেল বলছেন, ‘‘আমরা এখন পয়েন্ট তালিকায় সবার শেষে রয়েছি। আরও সাতটি ম্যাচ আমাদের বাকি। বাকি ম্যাচগুলো জেতার ক্ষমতা রাখি বলেই বিশ্বাস করি।