ম্যাচ চলাকালীন মাঠেই হাতাহাতি দুই প্লেয়ারের মধ্যে, দেখুন ভিডিও

ম্যাচ চলাকালীন মাঠেই হাতাহাতি দুই প্লেয়ারের মধ্যে, দেখুন ভিডিও

আজবাংলা   সেই শুরুর দিন থেকেই আইপিএল কে ঘিরে বিতর্ক। বিতর্ক জেন আর পিছু ছাড়ে না। কখনো বেটিং, কখনো চিয়ারলিডারকে ঘিরে কিছু গণ্ডগোল বা কখনো শাহরুখের সেই হাতাহাতি। কিছু না কিছু লেগেই আছে। এবারের আইপিএলে মাঠের মধ্যেই হয়ে গেল হাতাহাতি।

এই খলিল আহমেদ এবং রাহুল তেওয়াটিয়ার মধ্যে প্রথমে তর্কাতর্কিতে শুরু হয়েছিল যা পড়ে শেষ হয় হাতাহাতিতে। একেবারে শুরু থেকে শুরু করা যাক। এই রবিবার আইপিএলের ম্যাচ ছিল সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালসের সাথে।

এই ম্যাচের ২০ তম ওভারে পৌঁছেই বিতর্ক শুরু হয়। এই বিশেষ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালস ম্যাচে দুরন্ত জয় ছিনিয়ে নেয় রাজস্থান। ঘটনার সূত্রপাত হয়, হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের শেষ ওভারে রাজস্থানের জয়ের জন্য প্রয়োজন ছিল ৮ রান।

সেই সময় অধিনায়ক ডেভিড ওয়ার্নার খলিল আহমেদকে বল করতে দেন। এবার, তখন ক্রিজে ছিলেন রাজস্থানের রাহুল তেওয়াটিয়া আর রিয়ান পরাগ। তখনই হঠাৎ দেখা যায়, খলিল আহমেদ এবং রাহুল তেওয়াটিয়ার মধ্যে তর্কাতর্কি হতে।

যা দেখে অধিনায়ক ওয়ার্নার দ্রুত ঝামেলা মেটানোর চেষ্টায় সামনে পৌঁছে যান। এরপর অবশ্য সবকিছু ভুলে গিয়ে তাঁরা অর্থাৎ রাহুল তেওয়াটিয়া ও খলিল আহমেদ হাত মিলিয়ে নেন।

https://twitter.com/khabrilaljinews/status/1315304323891388417

https://twitter.com/wtfshivam/status/1315296905778196482