রাজনীতি থেকে কি সন্ন্যাস? ক্যামেরার সামনে ফিরছেন দেবশ্রী রায়

রাজনীতি থেকে কি সন্ন্যাস? ক্যামেরার সামনে ফিরছেন দেবশ্রী রায়

একুশের বিধানসভা ভোটের (West Bengal Assembly Election 2021) মুখেই ঘাসফুল শিবির ছেড়েছিলেন রায়দিঘির প্রাক্তন বিধায়ক দেবশ্রী রায়। যদিও পদ্মবনের দিকে এখনও ঝুকতে দেখা যায়নি দেবশ্রীকে। আর নির্বাচন শেষে বলছেন, 'রাজনীতির জন্য দশটা বছর নষ্ট করে ফেলেছি।' তাই এবার আবার সেই পুরনো নেশা-পেশাতেই ফিরতে মরিয়া অভিনেত্রী তথা তৃণমূলের (TMC) প্রাক্তন বিধায়ক দেবশ্রী।

ফিরছেন ক্যামেরার সামনে। আবারও লাইট-ক্যামেরা-সাউন্ড-অ্যাকশন হতে চলেছে তাঁর রোজনামচা। দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরছেন দেবশ্রী রায়। নেপথ্যে প্রযোজক-পরিচালক স্নেহাশিস চক্রবর্তী। তবে বড়পর্দায় নয়, দেবশ্রীর প্রত্যাবর্তন ঘটবে টেলিভিশনের পর্দায়। ব্লুজ এন্টারটেইনমেন্টের ভিন্ন স্বাদের ধারাবাহিকে দেখা যাবে দেবশ্রীকে। মুখ্য ভূমিকায় দেবশ্রী। কাহিনিকার তথা প্রযোজক-পরিচালক স্নেহাশীসের মুখে চিত্রনাট্য শুনেই ভাল লেগে গিয়েছিল, তাই আর অমত করেননি।

ধারাবাহিকের নাম এখনও ঠিক হয়নি। তবে গল্পটা কীরম হবে, সেই ইঙ্গিত দিয়েছেন পরিচালক। শোনা যাচ্ছে, কাহিনীর প্লট সত্তরের দশকের ফেলে আসা এক সাধারণ মেয়ের সহজ-সরল জীবনের গল্প। একসময় টলিউডের সেরা অভিনেত্রী, একচেটিয়া রাজত্ব করে যাওয়া দেবশ্রী সেই চরিত্রকেই ফুটিয়ে তুলবেন অভিনয় দক্ষতায়। যে যুগের মোবাইল, ল্যাপটপ কিংবা গেমের নেশার কোনও বালাই ছিল না।

বরং ছেলেমেয়েরা অনায়াসে মা-বাবার সঙ্গে একটেবিলে বসে নৈশভোজ সারত সেই সময়কেই তুলে ধরেছেন পরিচালক। সেকালের সেই মেয়েরা এই আধুনিক যুগে কেমন আছেন? সেই প্রশ্নের সন্ধানেই দেবশ্রীকে নিয়ে স্নেহাশীষের এই সিরিয়াল। দুই প্রজন্মের সেতুবন্ধনের কথাও বলবে এই নয়া ধারাবাহিক। সব ঠিক থাকলে মে মাসের শেষের দিকেই শ্যুটিং শুরু হচ্ছে। জুন মাস থেকে সম্ভবত সম্প্রচারণ।