বিধ্বংসী সূর্যকুমার, সচিন পুত্রের ১ ওভারে নিলেন ২১ রান

বিধ্বংসী সূর্যকুমার, সচিন পুত্রের ১ ওভারে নিলেন ২১ রান

অনুশীলন ম্যাচে দেখা গেল মুম্বই ইন্ডিয়ান্সের বিধ্বংসী সূর্যকুমার যাদবকে। ৪৭ বলে ১২০ রানের ইনিংস খেললেন তিনি। সচিনপুত্র অর্জুন তেন্ডুলকরের ১ ওভারে নিলেন ২১ রান। সামনেই সৈয়দ মুস্তাক আলি ট্রফি।

তার আগে সূর্যকুমারের এমন ফর্ম স্বস্তি দেবে মুম্বই দলকে। অনুশীলনে টিম বি দলকে নেতৃত্ব দিচ্ছিলেন সূর্যকুমার। টিম ডি দলের বিরুদ্ধে ১০টা চার এবং ৯টা ৬ মারেন তিনি। স্ট্রাইক রেট ছিল ২৫৫.৩২।

যশস্বী জয়সওয়ালের নেতৃত্বে খেলতে নামা টিম ডি দলের বিরুদ্ধে সূর্যর এই ইনিংস বেশ অস্বস্তিতে ফেলল সচিনপুত্রকেও। অর্জুনের তৃতীয় ওভারে ২১ রান নিলেন সূর্য। প্রথম ২ ওভার যদিও ভাল বল করেছিলেন অর্জুন।

কিন্তু তাঁর তৃতীয় ওভারে মুম্বই ইন্ডিয়ান্সের মিডল অর্ডার ব্যাটসম্যান ১টি ছয় এবং ৩টি চার-সহ তোলেন ২১ রান। ৫ উইকেটে সূর্যকুমারের দল তোলে ২১৩ রান। দুবাইতে আইপিএল ২০২০-তেও সূর্য ছিলেন দারুণ ফর্মে।

১৬ ম্যাচে ৪৮০ রান করেন, ৪টি হাফ সেঞ্চুরি-সহ। ঘরোয়া ক্রিকেটেও নিয়মিত রান করেন সূর্যকুমার। ভারতীয় দলে তার পরেও তাঁর জায়গা না পাওয়া নিয়ে বিস্তর প্রশ্নও ওঠে।

৩০ বছরের সূর্যকুমার নিজেকে প্রমাণ করেই চলেছেন। নির্বাচকরা কবে তাঁর দিকে ফিরে তাকাবেন, সেই নিয়ে যেন ভাবার সময় নেই তাঁর। তিনি রান করে যেতে চান। সেটাই করলেন অনুশীলন ম্যাচেও।