ধনু রাশির জাতকের কেমন যাবে এপ্রিল ২০২১, Dhanu Rashi April 2021

ধনু রাশির জাতকের কেমন যাবে এপ্রিল ২০২১, Dhanu Rashi April 2021

ধনু রাশির লোকেরা তাদের লক্ষ্যগুলির দিকে মনোনিবেশ করে কাজ করতে সক্ষম হবে বলে বিশ্বাস করা হয়। যদি আপনার ক্যারিয়ারটি 2021 এপ্রিলের সময় বিবেচনা করা হয়, তবে মাসের শুরুটিও ভাল হবে। আপনার দশম ভাবে সূর্য, শুক্র এবং বুধের মতো গ্রহ থাকবে। এর বাইরে, গুরু বৃহস্পতিও দ্বিতীয় ভাবে অবস্থিত এবং তাঁর অমৃত দৃষ্টি দিয়ে দশম ঘরটি দেখতে পাবেন, যার কারণে আপনি আপনার কর্মক্ষেত্রে অনেক ব্যস্ততা দেখতে পাবেন।

শিক্ষার দৃষ্টিকোণ থেকে, মাসের শুরুটি কিছুটা দুর্বল হতে পারে কারণ আপনার ঘনত্ব হ্রাস পাবে এবং এই কারণে পড়াশোনায় সংযোগ যুক্ত হবে না। আপনাকে আরও চেষ্টা করতে হবে। যারা প্রতিযোগিতা পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাদের কঠোর পরিশ্রম সফল বলে মনে হচ্ছে এবং তাদের নির্বাচিত করা যেতে পারে, তবে ষষ্ঠ ঘরে মঙ্গল ও রাহুর উপস্থিতির কারণে কাজটিও খারাপ হতে পারে, তাই আপনার মনোযোগ পুরোপুরি ফোকাস করুন। প্রস্তুতির উপর দিন।

মাসের শুরু থেকে, শনি এবং বৃহস্পতি দেব আপনার দ্বিতীয় ঘরে বসে থাকবেন যার কারণে আপনি পারিবারিক জীবনে মনোরম সংবাদ পাবেন। পরিবারে সন্তানের বিবাহ বা জন্ম হতে পারে, যা পরিবারে সুখ বয়ে আনবে। আমরা যদি প্রেমের জীবন নিয়ে কথা বলি তবে মাসের শুরুটা কিছুটা সমস্যাযুক্ত দেখায়। পঞ্চম ভাবে কর্তা মঙ্গল, ষষ্ঠ ভাবে রাহুর সাথে অবস্থিত এবং এতে বৃহস্পতির দৃষ্টি রয়েছে, সুতরাং আপনাকে খুব সতর্ক হতে হবে কারণ এই সময়ে আপনার এবং আপনার প্রিয়তমের মধ্যে বিবাদের সম্ভাবনা রয়েছে এবং এটি অনেক বাড়তে চলেছে।

মাসের শুরু বিবাহিত নেটিভদের পক্ষে খুব ভাল হবে এবং আপনার জীবন সঙ্গী আপনার পারস্পরিক বিচ্যুতি হ্রাস করবে এবং একে অপরের প্রতি ভালবাসা বাড়িয়ে তুলবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই মাসের শুরু দুর্বল হবে। দ্বাদশ ঘরে ষষ্ঠ ভাবে অবস্থিত মঙ্গল ও রাহুর দৃষ্টিতে ব্যয় বৃদ্ধি বৃদ্ধি স্পষ্টভাবে দৃশ্যমান।

যদিও দ্বিতীয় ঘরে শনি এবং বৃহস্পতি আপনাকে কিছুটা হলেও আর্থিকভাবে শক্তিশালী করতে সহায়তা করবে তবে বাজেটটি সঠিকভাবে স্নান করতে হবে। স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে, আপনি যত্নবান এবং সংবেদনশীল হতে হবে। আপনার দশম ভাবে বসে কেতু এবং ষষ্ঠ ভাবে মঙ্গল এবং রাহুর অঙ্গারক যোগ স্বাস্থ্য সমস্যা তৈরি করতে পারে। আপনার কপালে জাফরান বা হলুদের তিলক লাগিয়ে বৃহস্পতিবার একটি পিপল গাছ লাগানো উচিত।