মাসিক রাশিফল | ধনু রাশির জাতকের কেমন যাবে আগস্ট মাস ২০২২

মাসিক রাশিফল | ধনু রাশির জাতকের কেমন যাবে আগস্ট মাস ২০২২

ধনু রাশি  ধনু রাশিফল August, 2022 ধনু রাশির জাতক/জাতিকাদের আগস্ট মাসটি জীবনের বিভিন্ন ক্ষেত্রে মিশ্রিত পরিণাম দিবে। শিক্ষার দিক থেকে ধনু রাশির শিক্ষার্থীদের জন্য এই মাসটি কিছুটা কঠিন হওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনার পঞ্চম ভাবে অর্থাৎ শিক্ষার ভাবে রাহুর অবস্থানের কারণে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। ক্যারিয়ার জীবনের দৃষ্টি কোণ থেকে ইতিবাচক ফলের সম্ভাবনা রয়েছে।

এই মাসে আপনার দশম ভাবে অর্থাৎ কর্ম ভাবের অধিপতি বুধ আপনার নবম ভাবে অর্থাৎ ভাগ্য ভাবে অবস্থান করবে, যার কারণে এই মাসে কর্মক্ষেত্রে আপনি ভাগ্যের সাথ পেতে পারেন। 2022 সালের আগস্ট মাসে ধনু রাশির প্রেমীদের প্রেম এবং বিবাহিত জীবন উত্থান-পতনে পূর্ণ হতে পারে। আপনার পঞ্চম ভাবে অর্থাৎ প্রেম ভাবে মঙ্গলের সাথে রাহুর অবস্থানের কারণে আপনার প্রেম জীবনে কিছু বিবাদ হতে পারে।

ধনু রাশির বিবাহিত ব্যক্তিদের তাদের জীবনসাথীর সাথে মতভেদাভেদ হতে পারে। এছাড়াও, কিছু পারিবারিক বিবাদের কারণে, একে অপরের জন্য উভয়ের মনে ভুল বোঝাবুঝিও তৈরি হতে পারে। ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসটি পারিবারিক জীবনের দিক থেকে মিশ্র মাস হিসেবে প্রমাণিত হতে পারে।

এই মাসে আপনার দ্বিতীয় ভাবে অর্থাৎ পরিবারের ভাবে, শনি মহারাজ বকরি অবস্থায় বসে থাকবেন এবং চন্দ্র যুক্ত হওয়ার ফলে পরিবারে বিবাদের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে, ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি অসুবিধায় পরিপূর্ণ প্রমাণিত হতে পারে। ধনু রাশির ষষ্ঠ ভাবে অর্থাৎ রোগের ভাবে মঙ্গলের অবস্থানের কারণে নতুন নতুন রোগ আপনাকে সমস্যায় ফেলতে পারে।

এই মাসে রক্ত ​​সংক্রান্ত সমস্যার কারণেও আপনি অসুস্থ থাকতে পারেন। ধনু রাশির জাতক জাতিকারা এই মাসে আর্থিক স্তরে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। এই সময় আপনার টাকা জমাতে সমস্যা হতে পারে। এছাড়াও, এই মাসে সূর্য এবং শুক্রের দৃষ্টি আপনার দ্বিতীয় ভাবে অর্থাৎ অর্থ ভাবে পড়বে, যার কারণে আর্থিকভাবে আপনার ইতিবাচক ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। উপায়: হলুদ বস্তুর দান করুন। গুরু মন্ত্রের জপ করুন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,