ধনু রাশির জাতকের মাসিক রাশিফলে কেমন যাবে ডিসেম্বর মাস ২০২১

ধনু রাশির জাতকের  মাসিক রাশিফলে কেমন যাবে ডিসেম্বর মাস ২০২১

 ধনু রাশি  মাসিক রাশিফলে  ধনু রাশিফল December, 2021 মাসের শুরুতে ধনু রাশির জাতক জাতকরা বিদেশী যোগাযোগ বা বিদেশী সংস্থার কাছ থেকে ভাল সুযোগ পাবে। কারণ এই সময়কালে, আপনার দশম বাড়ির কর্ণধার মঙ্গলদেব আপনার একাদশ ভাবের মধ্য দিয়ে আপনার নিজের ভাবে বসে থাকবেন আপনি আপনার শিল্প দক্ষতা দিয়ে এই মাসে আপনার প্রতিদ্বন্দ্বী এবং শত্রুদের পরাস্ত করতে সফল হবেন।

যদিও কখনও কখনও আপনার ক্রিয়া সম্পর্কে আরও নিখুঁত হওয়ার ইচ্ছা থাকতে পারে 16 ডিসেম্বর মাসের শেষের দিক থেকে আপনার দ্বিতীয় নেতৃত্বের সম্ভাবনা বাড়ানোর জন্য সূর্য আপনার আরোহণের ঘরে বসে থাকবে। যার সাহায্যে আপনি আপনার উর্ধ্বতনদের প্রশংসা করে তাদের সমর্থন পেতে সক্ষম হবেন।এই মাসের জন্য যারা উচ্চ শিক্ষার জন্য বিদেশে যেতে ইচ্ছুক তাদের সকলের জন্য এই মাসটি বিশেষভাবে সুসংবাদ নিয়ে আসবে। কারণ আপনার রাশিচক্রের পঞ্চম ভাবের কর্তা মঙ্গল এই সময়টিতে আপনার পঞ্চম ভাবে বসে থাকবে।

যা বিদেশে পড়াশুনার স্বপ্ন দেখছে এমন শিক্ষার্থীদের স্বপ্ন বাস্তবায়িত করবে এগুলি ছাড়াও, আপনার রাশির উচ্চ শিক্ষার নবম ভাবের কর্ণধার সান, 2021 সালের 16 ডিসেম্বর পর্যন্ত আপনার ভাবে থাকবে। এ কারণে শিক্ষার্থীদের জীবনে আসা প্রতিটি প্রতিবন্ধকতাও এই সময়ে অতিক্রম করতে দেখা যাবে। এই মাসে তাদের পারিবারিক জীবনে আরও শুভ ফলাফল এবং সুখী জীবন পাবে। 10 সেপ্টেম্বর আপনার দ্বিতীয় ভাবে শুক্রের উপস্থিতি ইঙ্গিত দেয় যে পরিবারে একটি ম্যাঙ্গালিক প্রোগ্রামের আয়োজন করা হবে। যার কারণে বাড়িতে অতিথির আগমনও সম্ভব। এই সময়ের মধ্যে, আপনাকে আপনার বন্ধুদের এবং পরিবারের সাথে ভাল সময় কাটাতে দেখা যাবে, যারা প্রতিটি পরিস্থিতিতে আপনার সাথে দাঁড়িয়ে ছিল।

আপনার চতুর্থ বাড়ির মাস্টার বৃহস্পতিও আপনার তৃতীয় ভাবে উপস্থিত থাকবেন।যার সাহায্যে আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে একটি আধ্যাত্মিক স্থানে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন ডিসেম্বর মাসটি ধনু আর্থিক জীবনের দিক থেকে আরও লাভজনক এবং লাভে পূর্ণ হবে। কারণ আপনার একাদশ ঘরের কর্ণধার ভেনাস এই সময়ে আপনার দ্বিতীয় ঘরে থাকবে, যা আপনাকে আরও বেশি আয় এবং আয় বাড়ানোর অনেক সুযোগ দেবে।আর মাসের মাঝামাঝি সময়ে আপনার নবম ভাবের কর্ণধার সূর্য, বুধ আপনার সাথে থাকবে।

আপনি লেগনা ভাবে আরোহী অনুশীলন করবেন, যা আপনার আর্থিক অবস্থার উপর ইতিবাচক প্রভাব ফেলবে, পাশাপাশি আপনার চিন্তাভাবনায় সৃজনশীলতা বৃদ্ধি করবে, যাতে আপনি উপযুক্ত আর্থিক সুবিধা অর্জন করতে সক্ষম হবেন। তবে আপনার ডাবল ঘরের মালিক মঙ্গল গ্রহের কারণে আপনাকে কিছু অপ্রয়োজনীয় কেনাকাটা করতে হতে পারে। এ জাতীয় পরিস্থিতিতে আপনার ব্যয়গুলি নিয়ন্ত্রণে রাখুন, অপ্রয়োজনীয় কেনাকাটা এড়িয়ে চলুন এই মাসের শুরুটি প্রেমের ক্ষেত্রে সতেজতা, নতুন উদ্যোগ এবং ইতিবাচকতা নিয়ে আসবে।

এ জাতীয় পরিস্থিতিতে আপনি যাকে পছন্দ করেন তার যত্ন নিন, তাদের যথাযথ সময় দিন। তবেই আপনি উভয়ই সমৃদ্ধ হতে পারবেন, পাশাপাশি এটি উভয়কে একে অপরের নিকটে আসার জন্য অনেক সুযোগ দেবে। কারণ এই সময়কালে, আপনার সঙ্গীর ভুল ধারণাটি হওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনি প্রত্যাশার চেয়ে বেশি প্রত্যাশা করছেন, নিজেকে সর্বাধিক রাখবেন বিবাহিত নেটিভদের জীবনে, যখন আপনার সপ্তম অর্থে লাল গ্রহটি মঙ্গল দেখেছে, একে অপরকে নিয়ন্ত্রণ সম্পর্কিত ইস্যু নিয়ে উত্তেজনার পরিস্থিতি তৈরি করতে পারে।

কারণ এই সময়ের মধ্যে, আপনি উভয়ই একে অপরকে বোঝার চেষ্টা না করে একে অপরকে তাদের জীবনে পরিবর্তন আনতে বাধ্য করতে পারেন।স্বাস্থ্যের দিক থেকে, এই সময় ধনু রাশির লোকেরা পূর্বের চেয়ে ভাল জীবনযাপন করতে পারে। করতে দেখা যাবে। তবে মাথা ব্যথা, চোখ এবং অনিদ্রা নিয়ে আপনার কিছু সমস্যা হতে পারে। কারণ আপনার দশম ভাবের কর্ণধার 5 ডিসেম্বর থেকে মাসের শেষের দিকে নিজের ঘরে বসে থাকবেন। এটা সুপারিশকৃত. অন্যথায় আপনার এটি থেকে নেতিবাচক প্রভাবও পড়তে হতে পারে। সামগ্রিকভাবে, স্বাস্থ্যের দিক থেকে, এই মাসটি মিশ্র ফলাফল নিয়ে আসছে।