ধনু রাশির জাতকের কেমন যাবে জুলাই মাস ২০২১, Dhanu Rashi July 2021

ধনু রাশির জাতকের কেমন যাবে  জুলাই মাস ২০২১, Dhanu Rashi July 2021

ধনু রাশি  July, 2021 এই মাসটি ধনু রাশির জাতকদের জন্য গড় হতে চলেছে। কাজ এবং ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে কথা বললে, এই মাসটি আপনার জন্য উত্থিত এবং উত্থিত হওয়ার সম্ভাবনা রয়েছে। দশম ভাবের অধিপতি বুধের ষষ্ঠ ভাবে রাহুর সাথে উপস্থিতি রয়েছে। তবে অনেক ক্ষেত্রে এই পরিস্থিতি চাকরিজীবীদের জন্য উপকারী বলেও বলা যেতে পারে।

 আর পড়ুন মাসিক রাশিফল     মেষ    বৃষ  মিথুন  কর্কট  সিংহ  কন্যা  তুলা  বৃশ্চিক   ধনু    মকর  কুম্ভ   মীন 

বিশেষত যারা প্রতিমাসে পারফরম্যান্স চাপে থাকেন বা মাসের লক্ষ্য পূরণের জন্য। এই জাতীয় ব্যক্তিরা প্রতিযোগিতায় তাদের প্রতিপক্ষকে পরাজিত করতে পারে তবে আপনার প্রতিপক্ষের সংখ্যাও বাড়বে। পড়ার দৃষ্টিকোণ থেকে, এই মাসটি কিছুটা হতাশার হতে পারে। সময় শিক্ষার্থীদের জন্য চ্যালেঞ্জিং। প্রথমার্ধটি বিশেষত ঝামেলা হতে পারে। পড়াশোনা বাদে অন্য বিষয়গুলির প্রতি আপনি বেশি আকৃষ্ট হতে পারেন। উচ্চ শিক্ষার জন্য যারা বিদেশে যাওয়ার চেষ্টা করছেন তাদের বিদেশে যাওয়ার সম্ভাবনা আরও জোরদার হবে।

যদি পারিবারিক সুখের দৃষ্টিকোণ থেকে দেখা যায় তবে এই মাসটি আপনার জন্য মিশ্র ফলদায়ক হবে। এইভাবে তিনি পরিবার ও পারিবারিক সুখ উভয়কেই প্রভাবিত করেছিলেন, যদিও তিনি নিজের রাশিতে বসে আছেন। এ কারণে পারিবারিক জীবনে ওঠানামার পরিস্থিতি তৈরি হবে। যারা প্রেমের সম্পর্কে রয়েছেন তাদের জন্য সময়টি ভালো এবং মজাদার হবে। অষ্টম ঘরে শুক্র ও মঙ্গল গ্রহের উপস্থিতি অন্তরঙ্গ সম্পর্কের বৃদ্ধির ইঙ্গিত দেয়। বিবাহিতদের ক্ষেত্রে সপ্তম ঘরে সূর্যের উপস্থিতি সম্পর্কের ক্ষেত্রে চ্যালেঞ্জ হতে পারে।

একে অপরকে প্রাধান্য দেওয়ার প্রবণতা থাকবে এবং এটি সমস্যার কারণ হতে পারে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই মাসটি আপনার পক্ষে দুর্বল প্রমাণিত হতে পারে। শুক্র ও মঙ্গল উভয়ই মাসের প্রথমার্ধে অষ্টম ঘরে থাকবে। আপনার অযথা ব্যয় করার প্রবণতা থাকবে। স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে এই মাসটি দুর্বল হতে চলেছে। আপনার জন্য বিশেষ সতর্কতা প্রয়োজন।

রাস্তা সুরক্ষায় আপনাকে কোনও গাফিলতি করতে হবে না। 20 তারিখে মঙ্গল গ্রহের গোচর পরিবর্তন করা কিছুটা স্বস্তি বয়ে আনতে পারে তবে সাবধানতা হ্রাস করা উচিত নয়। প্রতি রবিবার তামার পাত্র দিয়ে সূর্য দেব কাছে অর্ঘ্য অর্পণ করুন এবং শ্রী আদিত্য হৃদয় স্টোত্র পাঠ করুন।