Dhanu Rashi March 2021 ধনু রাশির জাতকের কেমন যাবে মার্চ ২০২১

Dhanu Rashi March 2021 ধনু রাশির জাতকের কেমন যাবে মার্চ ২০২১

সামাজিকভাবে বেশ সক্রিয় এবং সর্বদা গতিশীল বলে বিশ্বাসী, ধনু বৃহস্পতি দ্বারা শাসিত হয়, সেজ গ্রহ হিসাবে পরিচিত মার্চ যারা ধনী তাদের জন্য ক্যারিয়ারের অগ্রগতির জন্য একটি মঙ্গল মাস হিসাবে প্রমাণিত হবে। বুধ, দশম ভাবের আপনার প্রভু, আপনার দ্বিতীয় ঘরে থাকবে এবং আপনার তৃতীয় ঘরে স্থানান্তর করবে যা তাদের পরিবারের ব্যবসায়ের পৃষ্ঠায় জড়িত যারা তাদের জন্য বিশেষভাবে উপকারী প্রমাণিত হবে।

এই মাসের মধ্যে রাশিচক্রের স্থানীয়দের জন্য শিক্ষা উত্থান-পতন হবে। আপনার দ্বিতীয় ভাবের কর্ণধার শনি মার্চ মাসে আপনার নিজের ঘরে থাকবে, সেখান থেকে ভাল ফলাফল পাওয়ার জন্য আপনাকে কঠোর অধ্যয়ন করতে হবে ag ধনু রাশির জাতকের পরিবার মার্চ মাসে ভাল হতে চলেছে। আপনার প্রভু এবং চতুর্থ ভাবের অধিপতি বৃহস্পতি পরিবারের দ্বিতীয় পরিবারে শনি, দ্বিতীয় ভাবের কর্তা থাকবেন, যা পরামর্শ দেয় যে এই সময়কালে আপনি পুরোপুরি ঘরোয়া বিষয়ে জড়িত থাকবেন।

ধনু প্রেম জীবন আশা করা যায় যে জটিলতায় পূর্ণ হবে। আপনার পঞ্চম ভাবের কর্তা মঙ্গল, মার্চ মাস জুড়ে ষষ্ঠ ভাবের রাহুর সাথে থাকবে, যার অর্থ আপনার সঙ্গীর সাথে আপনার ঝগড়া হতে পারে। ধনু রাশির লোকদের অর্থনৈতিক জীবন মার্চ মাসে আরামদায়ক হবে তবে আপনি এই মাসে আপনার আর্থিক অবস্থার অবমূল্যায়ন করতে পারেন, যার কারণে আপনি কিছুটা অনিরাপদ বোধ করতে পারেন।

আপনার দ্বিতীয় ভাবের কর্ণধার শনি তার নিজের ভাবে থাকবে, যার অর্থ এই সময়ের মধ্যে আপনার সঞ্চয় যথেষ্ট হবে। স্বাস্থ্যের দিক থেকে, এই মার্চ মাসটি ধনু রাশির জাতকদের পক্ষে খুব উপযুক্ত বলে প্রমাণিত হবে না। আপনার আরোহী প্রভু বৃহস্পতি আপনার দুর্বলতার লক্ষণ হিসাবে দ্বিতীয় ঘরে আছেন যা আপনার প্রতিরোধ ক্ষমতা কমাবে। মঙ্গল ও রাহু আপনার রাশিচক্রের ষষ্ঠ ভাবে থাকবে, যার কারণে আপনি এই মাসে কিছুটা আঘাত এবং ঘটনার মুখোমুখি হতে পারেন। উপায় - প্রত্যহ হনুমান চালিসা আর বজ্রং বাণী পাঠ করুন।