ধনু রাশির জাতকের কেমন যাবে মে মাস ২০২১, Dhanu Rashi May 2021

ধনু রাশির জাতকের কেমন যাবে  মে মাস ২০২১, Dhanu Rashi May 2021

 ধনু রাশি  ক্যারিয়ারের দিক থেকে এই মাসটি ধনু রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হবে। আপনার দশম ভাবের কর্তা বুধ ষষ্ঠ ঘরে উপস্থিত থাকবেন, তাই এই মাসে আপনার বিতর্ক এড়ানো উচিত। আপনি যদি অফিসের রাজনীতিতে না পড়ে যান তবে আপনি নিজেকে কর্মক্ষেত্রে আরও ভাল অবস্থানে পাবেন। যারা এই পরিমাণে ব্যবসা করেন তাদের জন্য এই মাসটি খুব ভাল বলা যায় না, বিশেষত যারা অংশীদারিত্বের সাথে ব্যবসা করেন তাদের জন্য।

এই রাশিচক্রের শিক্ষার্থীদের এই মাসে পড়াশোনা সম্পর্কে অতিরিক্ত আত্মবিশ্বাসী হওয়া এড়ানো উচিত। আপনার পঞ্চম ভাবে, সূর্য তার উচ্চ রাশিতে মেষ রাশিতে অবস্থিত এবং শুক্রের সাথে সেখানেও বসে আছেন, এই অবস্থানটি আপনাকে শিক্ষাক্ষেত্রে মাঝারি ফলাফল দেবে। উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের ইচ্ছাগুলি এই মাসের প্রথমার্ধে পূরণ হতে পারে। একই সঙ্গে, যারা বিদেশে গিয়ে শিক্ষা অর্জন করতে চেয়েছিলেন, তাদের এই মাসে কিছু সমস্যার মুখোমুখি হতে হতে পারে। এই রাশির জাতকদের এই মাসে পারিবারিক জীবনে কিছুটা উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে।

আপনার দ্বিতীয় ভাবে, যাকে কুতুম্বা বলা হয়, শনিদেব অবস্থান করবেন এবং তাঁর তৃতীয় দৃষ্টি চতুর্থ ঘরে থাকবে, অর্থাত্, সুখের অর্থে, তাই পারিবারিক জীবনে, বাড়ির সদস্যদের মধ্যে একে অপরের বিরুদ্ধে কিছু অভিযোগ থাকতে পারে। এই মাসটিও এই রাশির জাতকাদের প্রেমে পড়ার পক্ষে খুব ভাল বলা যায় না। মাসের শুরুতে আপনার প্রেমিকের সাথে আপনার কিছু পার্থক্য থাকতে পারে। আপনার প্রেমিক আপনাকে কোনও কিছুর সাথে বিব্রত করার চেষ্টা করতে পারে বা তাদের বক্তব্য পেতে চাপ দিতে পারে এবং এটি আপনার সম্পর্কের ক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারে।

বিবাহিত লোকদেরও এই মাসে সতর্ক থাকতে হবে, আপনার সপ্তম ঘরে মঙ্গল গ্রহের অবস্থান বিবাহিত জীবনের পক্ষে ভাল না বিবেচিত হতে পারে।আপনার স্ত্রীর রাগ বাড়তে পারে। ষষ্ঠ ঘরে বুধ ও রাহুর উপস্থিতি এবং মেয়ের পরে ষষ্ঠ ভাবে বুধের উপস্থিতি থাকায় এই মাসে আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অপ্রত্যাশিত ব্যয় বৃদ্ধি আপনার আর্থিক জীবনকে প্রভাবিত করবে। আপনি সংরক্ষণ করতে ব্যর্থ হবেন, যার কারণে আপনার কিছু মানসিক সমস্যাও হতে পারে।

যাইহোক, এই রাশির ব্যবসা করে এমন লোকেরা এই মাসের শেষ সপ্তাহে উপকৃত হতে পারে কারণ 26 শে মে বুধ আপনার সপ্তম ঘরে প্রবেশ করবে। এই রাশির জাতকদেরও স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন কারণ আপনার দ্বিতীয় ঘরে শনি এবং ষষ্ঠ ভাবে রাহু ও বুধের উপস্থিতি থাকায় এই মাসে আপনার কিছু স্বাস্থ্য সমস্যা হতে পারে। আপনার উচিত বৃহস্পতির বিজুপ্র মন্ত্রটি পাঠ করা এবং আপনার কপালে প্রতিদিন জাফরান তিলক লাগান।