মাসিক রাশিফল | ধনু রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস ২০২২

মাসিক রাশিফল | ধনু রাশির জাতকের কেমন যাবে  সেপ্টেম্বর মাস ২০২২

 ধনু     September, 2022 ধনু রাশির শিক্ষার্থীদের এই মাসে তাদের শিক্ষা জীবনে কিছু উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে কারণ এই সময় আপনার পঞ্চম ভাবে ছায়া গ্রহ রাহুর উপস্থিতি শিক্ষার্থীদের এই মাসে তাদের পড়াশোনায় আরও কঠোর পরিশ্রম করার ইঙ্গিত দিতে পারে। কর্মজীবনের দিক থেকে, ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য সেপ্টেম্বর মাসটি ফলদায়ক প্রমাণিত হবে কারণ আপনার রাশির দশম ভাবের অধিপতি বুধ এই সময়ে আপনার কর্মক্ষেত্রের দশম ভাবে বসে থাকবেন।

আপনার স্বাস্থ্য জীবনের দিকে দেখলে, ধনু রাশির জাতক/জাতিকাদের স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি অনুকূল হবে বলে আশা করা হচ্ছে কারণ এই সময় মঙ্গল আপনার ষষ্ঠ ভাবে বসে থাকবে। ধনু রাশির প্রেম সম্পর্কের ক্ষেত্রে, 2022 সালের সেপ্টেম্বর মাসটি এই রাশির প্রেমীদের জন্য সমস্যায় পূর্ণ হতে পারে কারণ এই সময় আপনার পঞ্চম ভাবে রাহুর উপস্থিতিও আপনার প্রেম জীবনে সমস্যা তৈরি করবে।

সঙ্গীর সাথে বিবাদ হতে পারে। আপনি যদি বিবাহিত হয়ে থাকেন, তাহলে আপনার সপ্তম ভাবের অধিপতি বুধ তার নিজের রাশিতে অবস্থিত হবে এবং এই সময় আপনার কেন্দ্র ভাবে বসে থাকা আপনার বিবাহিত জীবনে সামঞ্জস্য আনার কারণ হবে। পারিবারিক জীবনের কথা বললে, এই মাস ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্র ফল দিতে চলেছে,

কারণ এই সময় শনিদেব নিজের রাশিতে হয়ে মকর রাশিতে অবস্থান করে আপনার দ্বিতীয় ভাবে বসে আছেন, ফলে পরিবারে কিছুটা অশান্তি বাড়তে পারে। অর্থের দিক থেকে, ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি স্বাভাবিকের চেয়ে ভালো হতে চলেছে কারণ আপনার দ্বিতীয় ভাবে শনিদেবের উপস্থিতি আপনাকে আপনার আর্থিক সীমাবদ্ধতা থেকে মুক্তি পেতে সহায়তা করবে। উপায় নিয়মিত রূপে ভগবান শিবের আরাধনা করুন এবং জলে দুধ মিশিয়ে শিবলিঙ্গে জলাভিষেক করুন। কোন গরিব ব্রাম্ভণ কে মুখ্য রূপে বৃহস্পতিবারের দিন, ভরপেট ভোজন করান।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,