রাঁচীর বেসরকারি হাসপাতালে ভর্তি মা -বাবা, মুম্বইয়ে রয়েছেন ধোনি

রাঁচীর বেসরকারি হাসপাতালে ভর্তি মা -বাবা, মুম্বইয়ে রয়েছেন ধোনি

দেশে বেড়েই চলেছে করোনা সংক্রমণের হার । করোনার দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল ভারত । সবচেয়ে খারাপ অবস্থা মহারাষ্ট্র আর দিল্লিতে । অন্যান্য রাজ্যগুলির অবস্থাও আশঙ্কাজনক । রাজনৈতিক ব্যক্তিত্ব, বিনোদন জগতের তারকা, ক্রীড়া ব্যক্তিত্ব তেকে সাধারণ মানুষ, মারণ ভাইরাসের থাবা থেকে কেউই বাদ পড়ছেন না । এ বার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)-র বাবা-মা ।

মাহির মা দেবকি দেবী ও বাবা পান সিং করোনায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন রাঁচীর একটি বেসরকারি হাসপাতালে। কিন্তু এই প্রয়োজনের মুহূর্তে পরিবারের সঙ্গে থাকতে পারলেন না ধোনি । বর্তমানে চলতি আইপিএল (IPL 2021)-এ চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) হয়ে খেলছেন ধোনি। তিনিই ওই দলের অধিনায়ক। কাজেই পরিবারের লোকজনদের থেকে দূরে রয়েছেন থাকতে হচ্ছে তাঁকে ।

রাঁচীর পালস সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে ধোনির বাবা-মা'কে। দু'জনেরই বয়স হয়েছে । তাই এই অবস্থায় তাঁদের শারীরিক অবস্থা চিন্তা বাড়াচ্ছে বৈকি । গত তিনটি ম্যাচের দু'টিতে জিতেতে চেন্নাই । কিন্তু তা সত্ত্বেও বারবার ধোনির ফিটনেস ও পারফর্ম্যান্স নিয়ে প্রশ্ন উঠছে । তার মধ্যে বাবা-মা দু'জনেই ভর্তি হলেন হাসপাতালে । এমতাবস্থায় নিজের 'ক্যাপ্টেন কুল' তকমা কতটা বজায় রেখে খেলতে পারেন ধোনি, সে দিকেই তাকিয়ে থাকবে হলুদ জার্সির ফ্যানরা ।

বুধবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামবেন তিনি। প্রথম ম্যাচে দিল্লির কাছে হারতে হয়েছিল চেন্নাইকে । ধোনির ব্যাট থেকে এখনও বড় রানও আসেনি কোনও । তবে পরের দু'টি ম্যাচ জিতে এই মুহূর্তে পয়েন্ট টেবলে ৪ পয়েন্ট নিয়ে তিন নম্বর স্থানে রয়েছে ধোনির দল । গতবারের আইপিএল-এ প্লে-অফ পর্যন্ত পৌঁছতে পারেনি চেন্নাই সুপার কিংস । আইপিএল-এর ইতিহাসে যা প্রথম । তবে ধোনির অধিনায়কত্বে তিন বার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার রেকর্ড রয়েছে চেন্নাইয়ের ঝুলিতে ।