এবারে মেয়ে জিভাকে ধর্ষণের হুমকি, ধোনির খারাপ ফর্মের জন্য

এবারে মেয়ে জিভাকে ধর্ষণের হুমকি, ধোনির খারাপ ফর্মের জন্য

আজবাংলা  অবাক লাগলেও সত্যি। আগের মত ধার হয়ত আর নেই তাঁর ব্যাটে। অতএব ধোনি ও তাঁর স্ত্রীকে ঘিরে নানা সমালোচনা থেকে শুরু করে নানা ধরনের কটূক্তি করেও শান্তি পায়নি সমালোচকেরা। তাই এবারে টেনে আনা এলো তাঁর খুদে পাঁচ বছরের মেয়েটিকেও।

এবারে সোশ্যাল মিডিয়ায় ধোনি কন্যা অর্থাৎ জিভাকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে। তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস চলতি মরশুমে একেবারেই ধারাবাহিক নয়। ছটি ম্যাচ খেলে মাত্র দুটিতে জয় পেয়েছে। হেরেছে চারটি ম্যাচ।

কেকেআরের বিরুদ্ধে একেবারে জয়ের মতো পরিস্থিতি থেকে বেরিয়ে এসে ম্যাচটি হারেন ধোনিরা। ধোনি এবং কেদার যাদবের মন্থর ব্যাটিং নিয়ে সমালোচনার ঝড়। এরপরই সোশ্যাল মিডিয়ায় যথারীতি শুরু হয়ে যায় ট্রোল করা থেকে শুরু করে মিম ইত্যাদি।

তবে এই প্রথম নয়, ভারতীয় ক্রিকেটে বহুদিন ধরেই এই রীতি চলে আসছে। খেলোয়াড়দের খারাপ পারফরম্যান্সের জন্য তাঁদের সন্তান-স্ত্রীদের ব্যক্তিগত আক্রমণের মুখে পড়তে হয়েছে। সম্প্রতি, আইপিএলেই বিরাটের ফর্ম হারানোর পর অনুষ্কাকে জড়িয়ে গাভাসকারের মন্তব্য নিয়ে কম বিতর্ক হয়নি।

তাই বলে কেউই আশাই করেননি, ধোনির মেয়েকে নিয়েও এমন কুরুচিকর মন্তব্য আস্তে পারে। সেই অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় লিখেছে, "তেরা বেটি জিভা কো রেপ করু।" এইখানেই শেষ নয়। ধোনির স্ত্রীকেও গালাগালি করতে পিছুপা হয়নি।

এমন মন্তব্যগুলো দেখে অনেকেই ধোনির পাশে এসে দাঁড়ান। সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনাও হয়। ইতিমধেই কেউ কেউ আবার এই সাইবার অপরাধীদের শাস্তির দাবিও জানান।

https://twitter.com/aryansrivastav_/status/1314285911929057280

https://twitter.com/ayushastic/status/1314190016399118336

https://twitter.com/VarunRDCR7/status/1314188103213613057/photo/1