মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর করলেন দিলীপ ঘোষ

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর করলেন দিলীপ ঘোষ

 মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পশ্চিম মেদিনীপুরের কোতোয়ালি থানায় গতকাল এই অভিযোগ দায়ের করেছেন দিলীপ। তাতে একাধিক বিষয়ে উল্লেখ করেছেন মেদিনীপুরের সাংসদ। দিলীপ ঘোষের বক্তব্য, নির্বাচনের আগে থেকে বহিরাগত বহিরাগত বলে মমতা বন্দ্যোপাধ্যায় পরিস্থিতি বিষিয়ে দিয়েছেন।

তার ফলে লক্ষ লক্ষ প্রবাসী বাঙালি আশঙ্কায় রয়েছেন। সেই রাজ্যে যদি তাঁদেরও বহিরাগত বলা হয়। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেছেন, ভিন রাজ্যে যদি বাঙালিদের সঙ্গে কোন ও অপ্রীতিকর ঘটনা ঘটে তাহলে দায়ী থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়ই। তিনি আরও বলেছেন, যে ভাবে বহিরাগত তত্ত্ব আওড়ে গিয়েছেন মমতা তাতে ভিন রাজ্যে কাজে যাওয়া শ্রমিকরাও প্রভূত সঙ্কটের মধ্যে রয়েছেন। 

তাঁরা ভয় পাচ্ছেন, সেই রাজ্যে তাঁদের বহিরাগত বলে কাজ থেকে না ছাঁটাই করে দেওয়া হয়। তা ছাড়া কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে মানুষকে উস্কে দিয়ে হিংসার পরিবেশ তৈরি করেছেন তৃণমূলনেত্রী। খেলা হবে স্লোগান আসলে হিংসাকে মদত দিয়েছে। তাই ২ মে-র পর থেকে সারা রাজ্যজুড়ে বল্গাহীন সন্ত্রাস চলছে। যদিও দিলীপ ঘোষের এ হেন এফআইআর-কে পাগলের প্রলাপ বলে কটাক্ষ করেছে তৃণমূল।