বাবুলের রাজনীতি ছাড়ার প্রতিক্রিয়া দিলেন দিলীপ ঘোষ

বাবুলের রাজনীতি ছাড়ার প্রতিক্রিয়া দিলেন দিলীপ ঘোষ

রাজনীতি ছাড়ছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo )? জল্পনা বাড়িয়ে ফের ফেসবুক পোস্ট করলেন বিজেপি সাংসদ (BJP MP)। ফেসবুক পোস্টে তিনি লেখেন, "সমাজসেবা করতে গেলে রাজনীতিতে না থেকেও করা যায়। আগে নিজেকে একটু গুছিয়ে নিই, তারপরে..."। তিনি আরও লেখেন, "রাজনীতি ছাড়তে চেয়ে বারবার অমিত শাহ-নাড্ডার কাছে গিয়েছি।

বারবার আমাকে অনুপ্রাণিত হয়ে ফিরিয়ে দিয়েছেন অমিত শাহ (Amit Shah)-জেপি নাড্ডা (JP Nadda)। আমি কী করতে চাই, অনেকদিন আগেই ঠিক করে নিয়েছি। পরিবারের সকলের কথা শুনেছি।" পাশাপাশি তিনি স্পষ্ট করেছেন যে তিনি অন্য কোনও দলে যাচ্ছেন না। এই নিয়ে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, "উনি এখনও লোকসভায় আছেন।

আমাদের সহকর্মী হিসেবেও রয়েছেন। আমি এই বিষয় কিছু জানি না। অন্য কোনও প্রশ্ন করুন। সাধারণ মানুষের খেলার প্রতি আগ্রহ বাড়াতে ও অলিম্পিক্সে দেশের হয়ে যাঁরা প্রতিনিধিত্ব করছেন তাঁদের উত্‍সাহ বাড়াবার জন্য আমরা দৌড় কর্মূসচির আয়োজন করেছি। এই জন্য আগামীকাল ৫০০ যুবক রেড রোডে দৌড়বেন। পুলিশকে আমরা জানিয়েছি।

পুলিশও ইচ্ছা হলে তাঁদের পিছনে দৌড়বে! শরীর, স্বাস্থ্য ভাল হবে! লকডাউন উঠছে না তাহলে উপনির্বাচন হচ্ছে কী করে? রাজ্যকে ভাগ করার কথা কেউ যদি বলে থাকেন তিনি হলেন এই রাজ্যের প্রশাসক। উত্তরবঙ্গের মানুষের প্রতি অত্যাচার, উন্নাসিকতার জন্য সেখানকার মানুষ ও প্রতিনিধিরা বিভাজনের কথা বলেছেন। ভারতীয় জনতা পার্টি এর সঙ্গে এক মত নয়।"