বিয়ের মাস খানেক যেতে না যেতেই সুখবর দিলেন দিয়া, পোস্ট করলেন ছবি

বিয়ের মাস খানেক যেতে না যেতেই সুখবর দিলেন দিয়া, পোস্ট করলেন ছবি

ফেব্রুয়ারি মাসেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন দিয়া মির্জা ৷ ১ মাস কাটতে না কাটতেই বলিউড অভিনেত্রী দিলেন সুখবর, মলদ্বীপ থেকে বেবিবাম্পের ছবি শেয়ার করে দিয়া জানালেন তিনি মা হতে চলেছেন। মলদ্বীপে সমুদ্রের ধারে র‍্যাম্পে লাল কাফতান পরে দাঁড়িয়ে দিয়া, সামনেই অস্ত যাচ্ছে সূর্য, স্পষ্ট বেবি বাম্পের ছবি পোস্ট করে দিয়া লিখলেন, ' আমি আশীর্বাদ ধন্য। আমার মধ্যে এক নতুন জীবনের শুরু হচ্ছে।

সব গল্প, ঘুম পাড়ানি গান। নতুন এক আশার জন্ম। আমার গর্ভে সবথেকে পবিত্র এই স্বপ্নের জন্মে আমি ধন্য।'' ৪ বছরের প্রেমপর্বের পর গত ১৫ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী দিয়া মির্জা এবং উদ্যোগপতী বৈভব রেখি। বিয়ের পর পাড়ি দিয়েছেন মলদ্বীপে হনিমুনে, তবে শুধুই বর নন, স্বামীর আগের পক্ষের মেয়ে ছোট্ট সামাইরাকেও নিয়ে গিয়েছেন দিয়া। এর আগে ব্যবসায়ী সাহিল সংঘের সঙ্গে বিয়ে হয়েছিল দিয়ার।

বছর পাঁচেক পরই বিচ্ছেদ ঘটে তাঁদের। ২০১৯-এর আগস্টে স্বামীর সঙ্গে সম্পর্ক ছেদের কথা টুইট করে নিজেই জানিয়েছিলেন মিষ্টি মুখের দিয়া। আর গত ১৫ ফেব্রুয়ারি বয়ফ্রেন্ড বৈভবের সঙ্গে নতুন করে সংসার পাতেন তিনি। পেশায় যিনি একজন বিজনেস ম্যান। বৈভবের যা কিছু কাজকর্ম, তার অনেকটাই ঘিরে আছে মুম্বইকে। তাঁর বাসস্থান মুম্বই, তিনি শহরের এক খ্যাতনামা ফিনান্সিয়াল অ্যাডভাইজরও।

পাশাপাশি, তিনি পিরামল ফান্ড ম্যানেজমেন্ট প্রাইভেট লিমিটেডের প্রতিষ্ঠাতা সদস্য। হরি সিং হায়ার সেকেন্ডারি স্কুলে পড়াশোনা শেষ করে বৈভব ভারতী বিদ্যাপীঠ ইউনিভার্সিটি থেকে বিজনেস ম্যানেজমেন্ট নিয়ে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেন। পরবর্তীকালে এই বিষয়ে বিদেশি ডিগ্রিও নিয়ে আসেন পেনসিলভ্যানিয়ার হোয়ারটন বিজনেস স্কুল অফ ইউনিভার্সিটি থেকে। দিয়ার মতো বৈভবেরও এটা দ্বিতীয় বিয়ে, এর আগে তাঁর বিয়ে হয়েছিল যোগ-প্রশিক্ষক সুনয়না রেখির (Sunaina Rekhi) সঙ্গে।