আপনার কাছে কি রয়েছে ১০ টাকার এই নোট| তাহলে পেয়ে যাবেন ৫ লক্ষ টাকা

আপনার কাছে কি রয়েছে ১০ টাকার এই নোট| তাহলে পেয়ে যাবেন ৫ লক্ষ টাকা

বিভিন্ন অনলাইন ওয়েবাসইটে অ্যান্টিক কয়েন ও নোট নিলাম হয়ে থাকে । আপনার কাছেও এরকম কোনও নোট থাকলে বাড়িতে বসেই পেয়ে যেতে পারেন লক্ষ লক্ষ টাকা । এর জন্য ওই নোটের ছবি তুলে অনলাইনে নিলামির জন্য আপলোড করতে হবে । ১০ টাকার এই নোট থাকলে জানবে আপনি লটারি পেয়ে গিয়েছেন । কারণ এই একটা নোটের জন্য আপনি পেয়ে যাবেন ৫ লক্ষ টাকা । নোটে ৭৮৬ নম্বর থাকতে হবে । এই নোট আপনি ই-বে (Ebay) ওয়েবসাইটে বিক্রি করতে পারবেন ।

ক্লিক ইন্ডিয়া-র (Click India)ওয়েবাসইটে আপনি পুরনো নোট বিক্রি করতে পারবেন । এছাড়া ক্লিক ইন্ডিয়া সাইট হোয়াটসঅ্যাপে সরাসরি বিক্রি করার লিঙ্ক দিয়ে থাকে । ১০ টাকার এই নোটের জন্য আপনি পেয়ে যেতে পারেন ৫ লক্ষ টাকা । অনলাইন নিলামির জন্য প্রথমে আপনার কাছে থাকা নোটের ছবি তুলতে হবে ।এরপর ক্লিক ইন্ডিয়া সাইটে নিজেকে সেলার হিবেসে রেজিস্টার করতে হবে।

নোটের ছবি সাইটে আপলোড করতে হবে >> যাঁরা এই নোট কিনতে ইচ্ছুক হবেন তাঁরা আপনার সঙ্গে যোগাযোগ করবেন , আপনি আপনার হিসেবে টাকার মূল্যের ঠিক করে অ্যান্টিক নোট বিক্রি করতে পারবেন আপনার কাছে ১,২,৫,১০,২০,৫০,১০০,২০০,৫০০, ২০০০ টাকার ৭৮৬ নম্বরের কোনও নোট থাকলে জানবেন আপনি লটারি পেয়ে গিয়েছেন । এই নোটগুলি ই-বে ওয়েবসাইটে বিক্রি করতে পারবেন ।