জন্ম তথ্য জানা নেই? কর্মক্ষেত্রে সমস্যা? সামাধান মিলবে এই টোটকায় (দ্বিতীয় পর্ব)

জন্ম তথ্য জানা নেই? কর্মক্ষেত্রে সমস্যা? সামাধান মিলবে এই টোটকায় (দ্বিতীয় পর্ব)

মানুষ বিভিন্ন উপায়ে উপার্জন দ্বারা নিজে জীবন ধারণ করেন বা সংসার প্রতিপালন করেন। কিন্তু প্রতিটি ক্ষেত্রেই মানুষকে প্রতিযোগিতার সন্মুখীন হতে হয়। এই প্রতিযোগিতায় জিততে হলে অনেক মানুষকেই বিভিন্ন প্রকার বাধার সন্মুখীন হতে হয়।

সমস্যা সমাধানের ক্ষেত্রে বিবিধ উপায় অবলম্বনের সঙ্গে সঙ্গে ব্যক্তিগত রাশিচক্র বিচারের চিন্তা ভাবনা করে থাকেন। কিন্তু কারও কারও ক্ষেত্রে সমস্যা হয়ে দাড়ায়, সঠিক জন্ম তথ্য। কেননা সেটা জানা নেই। এখন উপায়? উপায় অবশ্যই আছে। কর্ম জীবনে শান্তিলাভ করতে মেনে চলুন এই জ্যোতিষ টোটকাঃ-

 গৃহ নির্মাণ ব্যবসায়ী     যে ব্যক্তিরা গৃহনির্মাণ কাজে যুক্ত আছেন কিন্তু ব্যবসায়ে কোন উন্নতি করতে পারছেন না তারা কী করবেন?

১। যে ব্যাক্তিরা গৃহনির্মাণ কাজে যুক্ত বা নির্মাণসামগ্রী বিক্রয় করেন তারা ১০/ ১২ রতি রক্তপ্রবাল ধারণ করবেন।

২। যারা হার্ডওয়ার স‍্যানেটারি বা ফিটিংস সংক্রান্ত ব্যবসা করেন তাঁরা ৩/৪ রতি নীলা ধারণ করবেন।

৩। যারা বাড়ি/জমির দালালি করেন তারা ৮/১০ রতি রক্তপ্রবাল ধারণ করবেন।

আরও পড়ুন   জন্ম তথ্য জানা নেই? কর্মক্ষেত্রে সমস্যা? সামাধান মিলবে এই টোটকায় (প্রথম পর্ব)

 দালালি ব্যবসা    বহু লোক আছেন ক্রেতা ও বিক্রতার মধ্যে সমন্বয় সাধন করেন এবং বিনিময়ে একটা লভ্যাংশ পান এই ধরনের ব্যাবসায়ীদের দালাল বা ব্রোকার বলে। যারা এই ব্যবসা করছেন কিন্তু কোনও ভাল ফল পাচ্ছেন না তাঁরা কী করবেন?  

১। এই দালালি ব্যবসা করা ব্যাক্তিগণ ডান হাতের কনিষ্ঠাতে পান্না ৪-৬ রতি ব্যাবহার করবেন।

২। প্রতি বুধবারে শ্রীশ্রী গণেশ পূজা করবেন। 

 বিউটি পার্লার /সেলুন ব্যবসা    যে সকল মহিলা বিউটি পার্লার চালান বা যে সকল পুরুষ সেলুন বা বিউটি পার্লার ব্যবসা করেন অথচ ব্যবসা ভাল ভাবে চলছে না তাঁরা কী করবেন?

১। যিনি সেলুন বা বিউটি পার্লারের মালিক তিনি ডানহাতের অনামিকাতে ১০-১২ রতি ওজনের মুক্তো ধারণ করবেন।

২। যিনি মহিলা বিউটিসিয়ান তিনি ডান হাতের মধ্যমাতে একটি সাদা জারকন ৪-৬ রতি এবং বাম হাতের অনামিকাতে ১০-১২ রতির মুক্তো ধারণ করবেন।

গাড়ি ব্যাবসায়ী     আমাদের সমাজে দুইরকম গাড়ি ব্যবসায়ী আছেন। কারও নিজের গাড়ির ব্যবসা। আবার কেউ অন্যের গাড়ি ভাড়াতে চালিয়ে ব্যবসা করেন। যেমন ট্রাভেলার্স বা ট্রান্সপোর্ট মালিক। এই সব ব্যবসায়ী অন্যের গাড়িও ভাড়াতে খাটান। এই ব্যবসায় লাভবান না হলে কী করবেন?

১। নিজস্ব গাড়ি থাকা সত্বেও যদি লাভবান হতে না পারেন তাহলে ডান হাতের কনিষ্ঠাতে ৩/৪ রতির একটি ক্যাটস আই ধারণ করবেন। প্রতি শনিবারে শনিমন্দিরে আতপ চাল কাল তিল লালবাতাসা দিয়ে পূজো করবেন।

২। দ্বিতীয় জন ট্রাভেলস বা ট্রান্সপোর্টের ব্যবসা ভালো না চললে ডানহাতের অনামিকাতে ১০-১২ রতি মুক্তো এবং কনিষ্ঠাতে ৩/৪ রতির ক্যাটস আই ধারণ করবেন।