দুই গোষ্ঠীর বিবাদের জেরে ভরসন্ধ্যায় চলল গুলি , দুই গুলিবিদ্ধ

দুই গোষ্ঠীর বিবাদের জেরে ভরসন্ধ্যায় চলল গুলি , দুই গুলিবিদ্ধ

ভরসন্ধ্যায় দক্ষিণ কলকাতার আনন্দপুর থানা এলাকায় চলল গুলি। সূত্রের খবর, শুক্রবার আনন্দপুর থানা এলাকার গুলশান কলোনির অটো স্ট্যান্ডের কাছে আচমকাই গুলি চালানোর ঘটনা ঘটে। দুই ব্যক্তি গুলিবিদ্ধ হয়। চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

আহত দুই ব্যক্তিকে উদ্ধার করে কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে আঘাত খুব একটা গুরুতর নয়। পুলিস সূত্রে খবর, গুলিবিদ্ধ দুই ব্যক্তির নাম ভজন ভক্ত ও শওকত আলি। প্রথম জনের পায়ে ও দ্বিতীয় জনের কানের পিছনে গুলি লেগেছে।

তবে কী কারণে এই গুলি চলল তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। স্থানীয়দের একাংশের দাবি, মূলত প্রোমোটিংকে কেন্দ্র করে এলাকার দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলা দীর্ঘদিনের। সূত্রের খবর, দুই গোষ্ঠীর একদিকে রয়েছে জুলকার। অপরদিকে মিনি ফিরোজ। সেই ঝামেলা এদিন চরমে উঠলে গুলি চালানোর ঘটনা ঘটে।

এ ছাড়াও এলাকা দখল সংক্রান্ত বিবাদ থাকতে পারে বলেও জানিয়েছেন স্থানীয়দের আরেকাংশ। তবে গোটা ঘটনায় গুলিবিদ্ধ দুই ব্যক্তির ভূমিকা ঠিক কী তা এখনও স্পষ্ট নয়। পুলিস গোটা বিষয়টি খতিয়ে দেখছে। যদিও এরা দু’জন সাধারণ পথচারী বলেই জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

গুলি চালানোর নেপথ্যে কারা রয়েছে জানতে খোঁজ শুরু করেছে পুলিস। কয়েকজনকে আটক করা হয়েছে বলেও জানা গিয়েছে। একই সঙ্গে গুলি চালানোর পিছনে কী কারণ রয়েছে তা জানতে তদন্তে নেমে পড়েছে আনন্দপুর থানার পুলিস। রাজনৈতিক বিবাদের আশঙ্কাও উড়িয়ে দেওয়া হয়নি।