পূর্ব মেদিনীপুরে পিক আপ ভ্যানের ধাক্কায় এক পথচারী মৃত্যুতে রণক্ষেত্রের চেহারা নিল গোটা এলাকা

পূর্ব মেদিনীপুরে পিক আপ ভ্যানের ধাক্কায় এক পথচারী মৃত্যুতে রণক্ষেত্রের চেহারা নিল গোটা এলাকা

পূর্ব মেদিনীপুর:   এগরা বাজকুল রাজ্য সড়কের মাছ বোঝাই পিক আপ ভ্যানের ধাক্কায় এক পথচারী মৃত্যুর ঘটনায় রণক্ষেত্রের চেহারা নিল গোটা এলাকা। উত্তেজিত গ্রামবাসী ও স্থানীয় বাসিন্দারা এগরা বাজকুল রাজ্য সড়কের উপর কাঠের গুঁড়ি ফেলে অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে।

অবরোধের জেরে রাজ্য সড়কের উপর দাঁড়িয়ে পড়ে একাধিক পণ্যবাহী লরিতে যাত্রীবাহী বাস। সমস্যার সম্মুখীন হতে হয় নিত্য যাত্রীরা। দুর্ঘটনাটি ঘটেছে বুধবার দুপুর ১২ টা নাগাদ পূর্ব মেদিনীপুর জেলার এগরা বাজকুল রাজ্য সড়কে পটাশপুর খড়াই বাজার সংলগ্ন এলাকায়।ঘটনার খবর পেয়ে ছুটে আসে পটাশপুর থানার পুলিশ বাহিনী।

অবরোধ তুলতে গেলে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বাদানুবাদে জড়িয়ে পড়েন। অবশেষে স্থানীয় বাসিন্দাদের বুঝিয়ে অবরোধ তুলে দেয় পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে নিয়ে আসেন।পুলিশ জানিয়েছে মৃত পথচারী স্বপন ঘোড়াই (৪২)। তার বাড়ি পটাশপুর থানার খড়াই কোটবাড় গ্রামে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাজকুল থেকে একটি মাছ বোঝাই পিকআপ ভ্যান এগরা দিকে আসছিল।

স্বপন বাবু সাইকেলে করে বাজার করতে বেরিয়ে ছিলেন। বাজার করে সাইকেলে করে বাড়ি ফেরার জন্য রাস্তার পাশে সাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিলেন স্বপনবাবু। ঠিক ওই সময় এগরাগামী একটি মাছ বোঝাই পিকআপ ভ্যান পটাশপুর খড়াই বাজার সংলগ্ন এলাকায় ধাক্কা মেরে ওই পথচারী ব্যক্তিকে। রাস্তার রক্তাক্ত অবস্থায় পড়ে থাকে পথচারী ব্যক্তি।

দুর্ঘটনার পর এলাকায় ছেড়ে চম্পট দেয় ঘাতক পিকআপ ভ্যানটি। ঘটনাস্থলে মৃত্যু হয় পথচারী ব্যক্তির।তারপরে এলাকার বাসিন্দারা ঘাতক পিকআপ ভ্যান চালকের গ্রেফতারের দাবিতে রাস্তার উপর কাঠের গুঁড়ি ফেলে অবরোধ করেন। অবরোধের জেরে রাস্তার উপর দাঁড়িয়ে পড়ে একাধিক পণ্যবাহী লরি ও যাত্রীবাহী বাস।

ব্যাপক যানজট তৈরি হয়। দুর্ঘটনার খবর পেয়ে ছুটে আসে পটাশপুর থানার বিশাল পুলিশ বাহিনী। অবরোধ তুলতে গেলে পুলিশ স্থানীয় বাসিন্দাদের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন। উত্তেজনা ছড়ালে পাশাপাশি অন্য অন্য থানায় খবর যায়। ঘটনার খবর পেয়ে হাজির হয় পাশের থানার পুলিশ। অবশেষে গ্রামবাসীদের বুঝিয়ে অবরোধ তুলে দেয় পুলিশ। চালককে গ্রেফতারে আশ্বাস দেয় পুলিশ। তারপরেই যান চলাচল স্বাভাবিক করে।পাশাপাশি মৃতদেহটি উদ্ধার করে নিয়ে আসেন।