সুশান্তের মৃতদন্তে খুনের সম্ভাবনা নিয়ে এমস রিপোর্টের পর বিস্ফোরক কঙ্গনা

সুশান্তের মৃতদন্তে খুনের সম্ভাবনা  নিয়ে এমস রিপোর্টের পর  বিস্ফোরক কঙ্গনা

আজবাংলা    সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে নানা জল্পনা চলছিল। তাঁকে খুন করা হয়েছে, নাকি আত্মহত্যা করেছেন তা নিয়ে ঝড় উঠেছিল গোটা দেশে। সিবিআই তদন্ত শুরু করার পর একের পর এক তথ্য সামনে আসতে শুরু করে। অনেক জল ঘোলার পর সুশান্তের মৃত্যু নিয়ে বড় তথ্য জানাল অল ইন্ডিয়া ইন্সটিউট অফ মেডিক্যাল।

খুনের সম্ভাবনাকে পুরোপুরি নাকচ করে দিয়েছে অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্স। চিকিৎসক সুধীর গুপ্তার নেতৃত্বে একটি দল অভিনেতার পোস্টমর্টেম এবং ভিসেরা রিপোর্ট পুনরায় পরীক্ষা করার পর মৃত্যুর কারণ হিসাবে আত্মহত্যাকেই চিহ্নিত করেছেন। এবং সেই রিপোর্ট তুলেও দেওয়া হয়েছে সিবিআই-এর হাতে।

এই রিপোর্ট সামনে আসতেই ফের প্রশ্ন তুললেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।AIIMS- এর সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তের ভারপ্রাপ্ত চিকিৎসক সুধীর গুপ্তা জানিয়েছেন, "সুশান্তের শরীরে কোনও আঘাতের চিহ্ন ছিল না। শরীরে কোনওরকম মারপিটের আঘাত বা চিহ্নও পাওয়া যায়নি। এমনকি সুশান্ত মৃত্যুর সময় যে কাপড় পরে ছিলেন তাতেও কোনও রকম এই ধরণের চিহ্ন পাওয়া যায়নি। খুনের কোনও রকম চিহ্ন কোথাও নেই। সুশান্তের ২০ শতাংশ ভিসেরা নিয়ে পরীক্ষা করে AIIMS।

এ ছাড়াও অভিনেতার একটি ল্যাপটপ, ক্যামেরা, কিছু হার্ড ডিস্ক এবং দু'টি ফোন থেকে তথ্যপ্রমাণ খুঁজে বের করার চেষ্টা করে ফরেন্সিক সংস্থা। সমস্ত তথ্য প্রমাণ দিয়ে তাঁরা জানিয়েছেন সুশান্ত আত্মহত্যা করেছেন। খুন করা হয়নি তাঁকে। এর আগে কুপার হাসপাতালও একই দাবি করেছিল। আপাতত এই রিপোর্ট সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়েছে। চূড়ান্ত সিদ্ধান্ত নেবে এবার সিবিআই। তবে সুশান্তের মৃত্যু কোনও ভাবেই খুন নয়।