নায়িকাকে টেনে ধরে চুমু খেয়ে পালাল ভক্ত ! ভাইরাল ভিডিও

নায়িকাকে টেনে ধরে চুমু খেয়ে পালাল ভক্ত ! ভাইরাল ভিডিও

আরশি খান। বলিউডের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। কয়েকদিন আগেই আরশি গিয়েছিলেন বিগবস ১৪-তে। যদিও বিগবসের ঘরে আরশির ব্যবহার ভালো ছিল। কিন্তু শো জেতেননি তিনি। বিগবস ১৪তে সুযোগ পাওয়ার ফর আরশির খ্যাতি আগের থেকে অনেক বেশি বেড়ে যায়। আরশিকে অভিনয় করতে দেখা গিয়েছে, হিস্ট্ররিক্যাল অ্যাকশন ছবি 'The Last Emperor'-এ। এছাড়া বেশ কিছু তামিল ছবি করেছেন তিনি।

এছাড়া মডেলিং, মিউজিক ভিডিও তো আছেই। সেই সঙ্গে আরশি জয়েন করেছিলেন কংগ্রেস দলে। ২০১৫ সালে তিনি দাবি করেছিলেন পাকিস্তানের ক্রিকেটার আফ্রিদির সঙ্গে তিনি নাকি প্রেম করছেন। এই নিয়ে জল্পনাও হয়েছে প্রচুর। যদিও সেসব কিছু ছিল না। তবে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের বিকিনি পরা ছবি পোস্ট করার জন্য সমালোচনার শিকার হতে হয় তাঁকে। আরশি বেশ জনপ্রিয় তাঁর ভক্তদের মাঝে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে জল্পনা চলছে। দেখা যাচ্ছে মুম্বই বিমানবন্দরে কালো হিজাব পরে আছেন আরশি। তাঁকে দেখতে পেয়েই এক যুবক সেলফি তুলবেন বলে অনুরোধ করেন। আরশিও রাজি হয়ে যান। ওই যুবকের ফোনে সেলফি তোলেন। এর পর যুবক সরে যায়। আরশি কথা বলতে শুরু করেন এয়ারপোর্টে থাকা সাংবাদিকদের সঙ্গে। এর মাঝেই ওই যুবক হঠাত্‍ করে এসে আরশির হাত টেনে ধরে চুমু খেয়ে বসেন।

সকলেই চমকে যায় যুবকের কাণ্ড দেখে। যদিও আরশি বলেন , জানে দো, এয়সা হোতা হ্যায়। বলে তিনি বিষয়টাকে পাশ কাটিয়ে যান। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভাইরাল ভিয়ানি। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। তবে এয়ারপোর্টে কেন সিনেমার স্টারেদের সঙ্গে এই ধরণের ঘটনা প্রায় ঘটে থাকে। কিছু দিন আগেই দীপিকা পাড়ুকোনের হাত ও ব্যাগ ধরে টানাটানি শুরু করেছিলেন কিছু ভক্ত। সেই ভিডিও সামনে আসায় হই চই শুরু হয়েছিল। তবে দীপিকা একটুও খারাপ ব্যবহার করেননি নিজের ভক্তের সঙ্গে।