অবশেষে সারার মাদক প্রসঙ্গ নিয়ে বক্তব্য রাখলেন, করিনা

অবশেষে সারার মাদক প্রসঙ্গ নিয়ে বক্তব্য রাখলেন, করিনা

আজবাংলা   তিনি সংসার ধর্ম পালন করছেন দীর্ঘ ৮ বছর ধরে। বিয়ে ও তাঁর সন্তান তৈমুরের জন্মের পরেও তিনি সমানভাবে দর্শকদের ভালো ভালো সিনেমা করে উপহার দিয়ে এসেছেন। বর্তমানে দ্বিতীয় সন্তানের পরিকল্পনা করে ভবিষ্যতের দিকে এগোচ্ছেন করিনা কাপুর খান।

আমির খানের লাল সিং চাড্ডার শ্যুটিং এর জন্য অন্তঃসত্ত্বা অবস্থাতেই দিল্লিতে উড়ে যান করিনা। এরপর, শ্যুটিং শেষের মুহূর্তে আমিরের সঙ্গে ছবি শেয়ার করেন করিনা। এর পাশাপাশি, আমিরকে ধন্যবাদ জানান।

করিনা জানিয়েছেন, করোনা আবহের মধ্যে অন্তঃসত্ত্বা অবস্থায় শ্যুটিং করাটা খুবই শক্ত কাজ। তা সত্ত্বেও আমির এবং লাল সিং চাড্ডা টিম যেভাবে তাঁকে আগলে রেখেছেন এবং শ্যুট করিয়েছেন, তার জন্য তিনি কৃতজ্ঞ। এর মাঝে আজ ১৬ই অক্টোবর, অর্থাৎ আজ তাঁদের বিবাহবার্ষিকী।

বর্তমানে পতৌদি রাজপ্রাসাদে রয়েছেন করিনা। সইফ এবং তৈমুরের সঙ্গেই দিন কাটছে করিনার। শোনা যাচ্ছে, পতৌদি রাজপ্রাসাদে বেশ কয়েকদিন নিরিবিলিতে সময় কাটিয়ে তবেই তাঁরা মুম্বইতে ফিরবেন। তাঁদের মুম্বাই ছাড়ার পিছনে কারণটা অবশ্য আলাদা ছিল। কারন এখন বলিউডে জড়িয়ে গেছে মাদক মামলায়।

এর সাথে তাঁর সৎ মেয়ে অর্থাৎ সারা আলি খানের নামও এসে জুড়েছে। শোনা যায়, সারাকে নিয়ে যে বিতর্ক শুরু হয়েছে, তা থেকে রেহাই পেতেই নাকি দ্বিতীয় স্ত্রী করিনা কাপুর খান এবং তৈমুরকে নিয়ে মুম্বই ছাড়ছেন সইফ। এদিকে, সর্বভারতীয় সংবাদ মাধ্যম থেকে যখন করিনাকে জিজ্ঞাসা করা হয় এই প্রসঙ্গে, তখন তিনি সটান জানিয়ে দেন, ''নো কমেন্তস''।

তবে, সারা বাবা সেফ আলি খান মুখ খোলেন। তিনি বলেন, তাঁর মেয়ের অর্থাৎ সারার কিছু কাজ তাঁর খুবই খারাপ লেগেছে। কিন্তু, তিনি সন্তানদের পাশে সবসময় রয়েছেন।