সাপ্তাহিক রাশিফলে জেনে নিন ১৫ থেকে ২১ ফেব্রুয়ারী ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে জেনে নিন ১৫ থেকে ২১ ফেব্রুয়ারী  ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি   ধনু রাশির জাতকদের জন্য, চাঁদের গোচর চতুর্থ ঘরে, পঞ্চম ভাব এবং সপ্তম ভাব এবং শুক্র তৃতীয় ঘরে গোচর করবে, তৃতীয় ঘরকে প্রভাবিত করবে। এই সপ্তাহের শুরুতে, চন্দ্র দেব ধনু রাশির লোকদের চতুর্থ ঘরে বসে থাকবেন। এটি আপনার পারিবারিক সুখ এবং আপনার মায়ের অনুভূতি। এই গোচরের ফলস্বরূপ, আপনি আপনার মায়ের প্রতি আপনার স্নেহ স্পষ্ট দেখতে পাবেন এবং তাদের প্রতি প্রচুর স্নেহ প্রদর্শন করবেন। আপনি আপনার বেশিরভাগ সময় পরিবারে ব্যয় করতে পছন্দ করবেন। এই সময়ের মধ্যে, পরিবারের ব্যয়গুলিও বাড়বে কারণ আপনি তাদের প্রতি সম্পূর্ণ মনোযোগ দিন এবং আপনি পারিবারিক সংহতি এবং গৃহসজ্জার দিকে বিশেষ মনোযোগ দেবেন।

আপনার কর্মক্ষেত্রের জন্যও এই সময়টি আরও ভাল হবে এবং আপনি আপনার কাজের দিকে মনোনিবেশ করে আপনার কার্যকারিতা প্রদর্শন করবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেবের গোচর আপনার রাশি থেকে পঞ্চম বাড়িতে আসবে, যার কারণে আপনি হঠাৎ কোনও লটারি বা শেয়ার বাজার বা বাজি থেকে বড় লাভ করতে পারেন। আপনি যদি শিক্ষার্থী হন তবে আপনি শিক্ষার সাথে সম্পর্কিত বিষয়ে আরও ভাল পারফরম্যান্স করতে সক্ষম হবেন এবং আপনার কঠোর পরিশ্রমের অনুপাতে সঠিক ফলাফল পাবেন। চন্দ্র দেবের গোচর সপ্তাহের শেষ দিনগুলিতে আপনার ষষ্ঠ ভাবে থাকবে। এখানে গোচরের কারণে, আপনাকে ঋণ থেকে মুক্তি পাওয়ার জন্য প্রচেষ্টা করতে হবে।

এই সময়টি আপনাকে পুরোপুরি সহায়তা করবে। আপনি একটি ব্যাংক ঋণ ও পরিশোধ করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের কারণে এই সময়টি কিছুটা দুর্বল হতে পারে এবং সর্দি, কাশি, সর্দি বা কফ সংক্রান্ত কিছু সমস্যা বিরক্ত করতে পারে। আপনার স্বাস্থ্যের সাথে সম্পর্কিত ক্ষুদ্রতম সমস্যাটিকেও উপেক্ষা করবেন না। এই সপ্তাহটি শুক্রবারেও দৃশ্যমান হবে এবং তিনি তৃতীয় ঘরে আপনার রাশির মধ্য দিয়ে গোচর করবেন, যাতে আপনি একটি আনন্দদায়ক জায়গায় বেড়াতে যেতে পারেন। আপনি পরিবার বা প্রিয়জনের সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন এবং আপনার আরামের সাথে আপনার জীবনকে আরও সহজ করার চেষ্টা করবেন। এই সময়ে আপনার নতুন কিছু বন্ধু তৈরি করা হবে যাতে বিপরীত লিঙ্গের লোকেরা বেশি হতে পারে। এই সময়টি আপনাকে সুখ দেবে এবং আপনার সম্পর্ককে আরও দৃঢ় করবে। উপায় আপনি বৃহস্পতিবার পিপল গাছে জল উত্সর্গ করা এবং হলুদ চাল বানিয়ে দেবী সরস্বতীর কাছে ভোগ দেওয়া উচিত।

 মকর রাশি    মকর রাশির জন্য, চাঁদের গোচর চতুর্থ এবং পঞ্চম ভাবে তৃতীয় ঘরে থাকবে এবং শুক্র গ্রহ, যা আপনার জন্য উপকারী গ্রহ, গোচর চলাকালীন আপনার দ্বিতীয় ঘরে প্রবেশ করবে। মকর রাশির কথা বললে, চন্দ্রদেব সপ্তাহের শুরুতে আপনার তৃতীয় ভাবে থাকবেন। তৃতীয় ভাবে চন্দ্র দেবের এই অবস্থান আপনাকে আপনার বন্ধুদের সাথে সময় কাটাতে একটি সুযোগ দেবে। আপনি একটি স্বল্প ভ্রমণে যেতে পারেন যা বেশ উপভোগযোগ্য বলে প্রমাণিত হবে। আপনি পুরানো স্মৃতিতেও হারিয়ে যাবেন এবং কিছুটা আবেগপ্রবণও হবেন। পুরানো স্মৃতি সতেজ করে আপনি তত্পরতা এবং তত্পরতায় ভরে উঠবেন।

মনের মধ্যে নতুন ভাবে উঠবে। ভাইবোনদের সহায়তায় আপনার কাজে সাফল্যও পাবেন। যদিও আপনাকে তাদের জন্য কিছু ব্যয় করতে হবে তবে এটি আপনাকে কেবল আনন্দিত করবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেব আপনার চতুর্থ ঘরে প্রবেশ করবেন, যা আপনার এবং আপনার পরিবারে সুখের অনুভূতি বাড়িয়ে তুলবে। আপনার জীবনসঙ্গী এবং আপনার পরিবারের মধ্যে পারস্পরিক সম্প্রীতিও দৃঢ় হবে এবং আপনার মন আপনার মায়ের প্রতি বিশেষ স্নেহে পূর্ণ হবে। এই সময়টি একটি আদর্শ পারিবারিক জীবন দেখায়। বাড়ির কিছু ব্যয়ও হবে তবে আপনি সন্তুষ্টি পাবেন। আপনি আপনার কর্মক্ষেত্রেও পুরো দক্ষতার সাথে কাজ করবেন এবং আপনার সাথে কাজ করা লোকদের পুরো সমর্থন পাবেন। সপ্তাহের শেষ দিনগুলিতে, চন্দ্রদেব গোচরের মাধ্যমে আপনার পঞ্চম ঘরে প্রবেশ করবেন, তাই আপনার সন্তানদের কাছ থেকে আপনি সুখ পাবেন বলে আশা করা যায়।

আপনি যদি শিক্ষার্থী হন তবে আপনি শিক্ষার ক্ষেত্রে যে কোনও ভালো অর্জন করতে পারেন। চারুকলা বা যে কোনও শৈল্পিক কাজে জড়িত হয়ে কেউ একটি নতুন কাজ শুরু করতে পারেন। আপনার আয় বাড়বে যা আপনাকে আর্থিকভাবে শক্তিশালী করবে। শুক্র আপনার জন্য উপকারী গ্রহ এবং এই সপ্তাহে শুক্রের গোচরটি আপনার দ্বিতীয় ঘরে থাকবে, যা আপনার বক্তৃতায় মিষ্টি বাড়বে এবং আপনার ব্যক্তিত্বের আকর্ষণ বাড়বে। আপনি নতুন রান্না উপভোগ করবেন এবং মিষ্টি কথা বলে মানুষের মন জয় করতে সফল হবেন। এ কারণে আপনার অনেক স্থগিত কাজও শুরু হয়ে যাবে এবং আর্থিক সুবিধাও পাবেন। আপনি জীবনে সুখের অভিজ্ঞতা অর্জন করবেন এবং হঠাৎ আপনি অর্থ এবং লাভের যোগসাজশে পরিণত হতে পারেন। এই সময়কালে আপনার ভাইবোনরা আপনাকে আর্থিকভাবে সহায়তা করবে। আপনার পরিবারের শ্রদ্ধা বাড়বে এবং আপনি কোনও অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পাবেন। সব মিলিয়ে এই সময়টি আপনাকে আনন্দ দেবে। উপায় আপনার এই সপ্তাহে শনি দেবের উপাসনা করা উচিত এবং শনি দেবের বীজ মন্ত্রটি জপ করা উচিত।

কুম্ভ রাশি   কুম্ভ রাশির লোকদের জন্য, চাঁদের গোচর দ্বিতীয় ঘরে, তৃতীয় ভাব এবং চতুর্থ ভাব এবং শুক্র গ্রহ, যা আপনার যোগিক গ্রহ, আপনার প্রথম ঘরে গোচর করবে, অর্থাৎ আপনার নিজের রাশির চিহ্ন। কুম্ভের মানুষ শনি দেব দ্বারা প্রভাবিত হন। এই সপ্তাহের শুরুতে, চন্দ্রদেব আপনার রাশি থেকে দ্বিতীয় ভাবে বসে থাকবেন, যার কারণে পারিবারিক জীবনে বিতর্ক হওয়ার সম্ভাবনা থাকবে। তবে এই বিতর্কগুলি আপনাকে কেবল সাফল্যই দেবে এবং এগুলি থেকে আপনিও উপকৃত হবেন। আংশিকভাবে, অর্থ এবং লাভের যোগফল থাকবে। পারিবারিক জীবন ধীরে ধীরে বাড়তে শুরু করবে। আপনার মধ্যে প্রেম বাড়বে এবং আপনি ভাল খাবারের স্বাদও পাবেন।

এর পরে, চন্দ্রদেব সপ্তাহের মাঝামাঝি আপনার তৃতীয় ভাবে প্রবেশ করবেন, যার কারণে আপনি ভ্রমণ করবেন। এর অর্থ এটি আপনাকে একটি ট্রিপে যেতে হতে পারে। এই যাত্রায় যাওয়ার আগে কিছু প্রস্তুতি নিন কারণ কিছু সমস্যা হতে পারে। যাইহোক, এই যাত্রা ভবিষ্যতের জন্য খুব লাভজনক হিসাবে প্রমাণিত হবে এবং আপনার সাফল্যের জন্য কিছু নতুন পথ উন্মুক্ত করবে। সপ্তাহের শেষ দিনগুলিতে, চন্দ্রদেব আপনার চতুর্থ ঘরে প্রবেশ করবে যা পরিবারে আনন্দ আনবে। আপনি বাড়ির সুখ পাবেন এবং আপনি যেখানেই থাকবেন, সন্ধ্যায় বাড়ি আসার পরে আপনি প্রচুর তৃপ্তি অনুভব করবেন। আপনি গৃহস্থালী কাজেও অংশ নেবেন এবং সম্ভবত পরিবারের জন্য কিছু খাবার রান্না করবেন। আপনার মা স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পাবেন এবং পরিবারের মধ্যে ভাল সমন্বয়ের কারণে এই সময়টি ভালই কাটাবে।

আপনি এই ক্ষেত্রেও ভাল পারফরম্যান্স করতে সক্ষম হবেন। এই সপ্তাহের মধ্যে, শুক্র আপনার রাশিচক্রটিতে উপস্থিত হবে। শুক্র আপনার রাশিচক্রের জন্য উপকারী গ্রহ কারণ এটি পাকা কেন্দ্র এবং ত্রিভুজ ভাবের কর্তা। শুক্রের এই গোচর আপনাকে খুব ভাল ফলাফল এনে দেবে। আপনার মনে সুখ বাড়বে এবং আপনি সৌন্দর্যের প্রতি আকৃষ্ট হবেন। লোকেরাও আপনার প্রতি আকর্ষণ বাড়বে, যাতে লোকেরা আপনাকে শুনে এবং বোঝার মাধ্যমে আপনাকে আপনার কাজে সহায়তা করবে। এই সময়ের মধ্যে আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। আপনার ব্যক্তিগত সম্পর্ক তীব্র হবে এবং শুক্র গ্রহের এই গোচর ব্যবসায়ের জন্য সেরা হবে। উপায় আপনি শনিবার পিপাল গাছের নীচে সরিষার তেলের একটি প্রদীপ জ্বালান এবং পিপাল গাছে সাতবার ঘোরা উচিত।

 মীন রাশি   মীন রাশির জাতকদের জন্য, চন্দ্রদেব সপ্তাহের শুরুতে আপনার রাশিতে থাকবেন। এর পরে তাদের গোচর যথাক্রমে আপনার দ্বিতীয় এবং তৃতীয় ঘরে থাকবে। এই সপ্তাহের মধ্যে, শুক্র আপনার দোশাভাতে রাশিচক্র এবং গোচর পরিবর্তন করবে। যদি রাশিচক্রের শেষ রাশির চিহ্নটি মীন রাশি সম্পর্কে কথা হয় তবে এই গ্রহের অধিপতি হলেন বৃহস্পতি বৃহস্পতি। এই সপ্তাহের শুরুতে, চন্দ্র দেব আপনার নিজের রাশিতে বসবেন। ফলস্বরূপ, আপনি আপনার বুদ্ধিমানের শক্তিতে সাফল্য পেতে পারেন। আপনি আপনার জ্ঞান ব্যবহার করে এবং আপনার অভিজ্ঞতা প্রয়োগ করে সঠিক সময়ে সঠিক সময়ে আপনার সমস্ত কাজ সফল করতে পারেন।

আপনার মনে একটি সুখের অনুভূতি থাকবে এবং আপনি প্রতিটি কাজ পুরো নিষ্ঠার সাথে করতে পছন্দ করবেন, যাতে কাজে সাফল্য একসাথে থেকে যায় এবং আপনিও খুশি হন। এই সময়টি আপনার ব্যবসায়কে এগিয়ে নেওয়ার সেরা সময় হবে। অভিজ্ঞ ব্যক্তির সমর্থনও পাবেন। এর পরে, সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেব আপনার দ্বিতীয় ঘরে প্রবেশ করবেন যার কারণে আপনি আয় বৃদ্ধি পাবেন। আপনার ব্যাঙ্কের ভারসাম্য বাড়বে এবং পারিবারিক জীবনও সংহতি প্রদর্শন করবে। সমস্ত মানুষের একে অপরের প্রতি স্নেহ এবং ভালবাসা থাকবে। আপনি ভাল খাবার খাবেন এবং আপনি কোনও অনুষ্ঠানে বা বিবাহ বা পার্টিতে যাওয়ার সুযোগ পাবেন। সপ্তাহের শেষ দিনগুলিতে, চন্দ্রদেব আপনার তৃতীয় ভাবে গোচর করবেন, যা আপনার ভাইবোনদের সাথে আপনার সম্পর্কের উন্নতি করবে এবং এগুলি সম্পর্কে আপনাকে কিছুটা চিন্তিত করে তুলবে কারণ তাদের ভবিষ্যতের বিষয়ে আপনার কিছুটা উদ্বেগ থাকবে।

তাদের জন্য আপনার ভাল অনুভূতি হবে এবং আপনি আপনার বন্ধুদের সাথে দেখা করার সুযোগও পাবেন। এই সময়ের মধ্যে, কোনও শখের অনুসরণ করার আকাঙ্ক্ষা আপনার মনে জাগবে, যা আপনাকে উপকৃতও করবে। এই সময়ে যে কোনও জলজ স্থানে ভ্রমণের পরিকল্পনাও করা যেতে পারে। এই সপ্তাহের মধ্যে, শুক্রের গোচর আপনার দশম ভাবে থাকবে। এটি ব্যয়ের মূল্য হিসাবে বিবেচনা করা হয়েছে, যার কারণে আপনি আপনার ব্যয় এবং উপভোগে আরও বেশি সময় ব্যয় করবেন। আপনি আর্থিকভাবে কিছুটা দুর্বল বোধ করতে পারেন তাই এতে মনোযোগ দেওয়া খুব জরুরি হবে। এই সময়ে আপনার বিরোধীরা তাদের মাথা উঠাতে পারে। তাদের প্রতি আপনারও সজাগ থাকতে হবে। শুক্র গ্রহের এই গোচর আপনার ব্যয় বাড়িয়ে তুলবে তবে সেই কাজগুলি শেষ করার জন্য আপনাকে আয়ও সরবরাহ করবে। উপায় আপনার এই সপ্তাহে বিশেষ করে হনুমান উপাসনা করা উচিত এবং তাঁর ডান পায়ের তিলকটি কপালে লাগান উচিত।