শনিবার ২১ নভেম্বর আজকের রাশিফলে জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

শনিবার ২১ নভেম্বর আজকের রাশিফলে জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ  কোনও বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। বাড়িতে কোনও আত্মীয়ের জন্য চিন্তা বাড়তে পারে। মানসিক চাপ থাকতে পারে। ব্যবসায় দুর্ভাবনার আশঙ্কা। বাবা-মায়ের সঙ্গে তর্কের আশঙ্কা। আঘাত থেকে সাবধান থাকুন। কোমরের যন্ত্রণায় কাজের ক্ষতি। বাড়িতে অনেক আত্মীয় আসতে পারে।  

বৃষ   ছেলের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিয়ের ব্যাপারে যোগাযোগ আসতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়বে। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য মন চঞ্চল হয়ে পড়বে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। স্ত্রীর জন্য সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা। অর্থ চুরি থেকে সাবধান।

মিথুন    বাড়িতে বন্ধুদের উৎপাত বাড়বে। প্রেমের জন্য ভাল সময়। ব্যবসায় খরচ বাড়তে পারে। কজের জন্য ব্যস্ত থাকতে হবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় নতুন কিছু হতে পারে। পাওনা নিয়ে বিবাদের আশঙ্কা। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

কর্কট    চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বাড়বে। বাড়িতে সুখের খবর আসতে পারে। সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিবাদ। প্রতিবেশীর সঙ্গে অশান্তির আশঙ্কা। জলপথে বিপদ আসতে পারে। কর্মস্থানে চাপ বাড়তে পারে। সকালের দিকে বন্ধুদের সঙ্গে অশান্তির আশঙ্কা।