বৃহস্পতিবার ১৯ নভেম্বর আজকের রাশিফলে জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

বৃহস্পতিবার ১৯ নভেম্বর আজকের রাশিফলে জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

 সিংহ রাশি :    সিংহ রাশির জাতক জাতিকার সৃজনশীল কাজে সম্মানিত হওয়ার দিন। ব্যবসা বানিজ্যে প্রিয় মানুষটির ত্যাগ আপনাকে অনুপ্রাণিত করবে। সন্তানের সাফল্যে গর্বিত হবেন। বিশেষ করে সন্তানে উচ্চ শিক্ষা সংক্রান্ত দুঃশ্চিন্তা কমে আসবে। আয় রোজগারের ক্ষেত্রে শিল্পী ও কলাকুশলীরা আশানুরুপ সফল হবেন।

কন্যা রাশি :   কন্যার জাতক জাতিকার বৈদেশিক কাজে সফলতা আসবে। পারিবারিক সংকটে সকলের সাহায্য পাওয়ার যোগ প্রবল। ব্যবসায়ীক ক্ষেত্রে অগ্রগতি হবে। আত্মীয় ও বন্ধুদের সাহায্যে পাবেন। যানবাহন ও স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করা যায়। নিজের একটি গৃহের স্বপ্ন পূরণ হবে।

তুলা রাশি :   তুলা রাশির জাতক জাতিকারবৈদেশিক যোগাযোগে অগ্রগতি হবে। সংবাদ পত্র ও গণমাধ্যম কর্মীরা কর্ম পরিবর্তনের ভালো সুযোগ পেতে পারেন। ছোট ভাই বোনের বিদেশ বিদেশে পাঠানোর চেষ্টা পূরণ হবে। আয় রোজগারের ক্ষেত্রে বৈদেশিক যোগাযোগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। অনলাইন পণ্য বিক্রেতাদের আয় রোজগাওে অগ্রগতি।

বৃশ্চিক রাশি :  বৃশ্চিক রাশির জাতক জাতিকার আর্থিক উন্নতির সম্ভাবনা। বকেয়া বিল আদায়ে ও সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। খুচরা ও পাইকারী খাদ্য পণ্য বিক্রয়ের ব্যবসায় লাভের আশা রয়েছে। অনলাইনে খাবার বিক্রয়ের ব্যবসা শুরু করতে পারেন। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন যোগ প্রবল। চাকরিজীবীদের বাড়তি আয়ের সুযোগ আসবে।