শনিবার ২১ নভেম্বর আজকের রাশিফলে জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

শনিবার ২১ নভেম্বর  আজকের রাশিফলে জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

  সিংহ    দূরে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। বাড়তি খরচের জন্য ঋণ নিতে হবে। আজ খরচ বাড়তে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান। লেখকদের জন্য দিনটি ভাল। মায়ের শরীর নিয়ে চিকিৎসকের সঙ্গে আলোচনা। আর্থিক চাপ বাড়বে। উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন।

কন্যা    শত্রুর জন্য ক্ষতি হতে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। আর্থিক চিন্তা থাকবে। খেলাধূলায় জয় লাভের সম্ভাবনা। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি চাপ আসতে পারে। রক্তচাপ নিয়ে সমস্যা দেখা দেবে। রাস্তাঘাটে একটু সাবধানে চলুন, বিপদ হতে পারে।

তুলা   আজ আত্মীয়রা শত্রুতা করতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি। রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে। ব্যবসায় ভাল মন্দ থাকতে পারে। বন্ধুদের পিছনে টাকা খরচ হতে পারে।

বৃশ্চিক   বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। সঞ্চয় কম হবে। কোনও আইনি কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। কোনও নতুন বন্ধুর সঙ্গে পরিচয় হবে। ব্যবসায় উন্নতিতে বাধা আসবে। বিয়ের ব্যাপারে খরচ বাড়তে পারে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। দুপুরের পরে অফিসে বিবাদে জড়িয়ে পড়তে পারেন।