শনিবার ২১ নভেম্বর আজকের রাশিফলে জানুন  ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

শনিবার ২১ নভেম্বর  আজকের রাশিফলে জানুন  ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

  ধনু   অতিরিক্ত লোভের জন্য ক্ষতি হতে পারে। ব্যবসায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। চিকিৎসার ব্যাপারে খরচ বাড়তে পারে। কোনও বড় কারণে আর্থিক ক্ষতির যোগ আছে। ধর্মে আগ্রহ বাড়তে পারে। পেটে যন্ত্রণায় কষ্ট পাবেন। ব্যবসায় নতুন কিছু ভাবনা।

মকর   কোনও কারণে সংসারের কাজে অনিহা আসবে। ব্যবসায় ভাল ফল পাবেন না। প্রতিবেশীরা শত্রুতা করতে পারে। বন্ধুর থেকে সাহায্য পাবেন। বিজ্ঞান বিষয়ক চিন্তা ভাবনা থাকবে। আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগার আশঙ্কা আছে। দুপুরের পরে ব্যবসায় শুভ পরিবর্তন। ফাটকা থেকে আয় হতে পারে। পেটের সমস্যা বাড়বে। পড়াশোনার জন্য অতিরিক্ত খরচ হবে।

কুম্ভ   কোনও অশান্তিতে সাহসিকতার পরিচয় দিতে পারবেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য আনন্দ। ভাল কাজ করেও বদনাম আসতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় আসছে। আজ আর্থিক ক্ষতি হতে পারে। শরীর নিয়ে অসুবিধা হতে পারে। সন্তানের কাজের ব্যাপারে চিন্তা বাড়তে পারে।

মীন   বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়বে। একটু বুঝে বন্ধুর সঙ্গে চলুন, বিবাদ হতে পারে। কোনও কাজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধু সেবার জন্য মনে আনন্দ। ভাই বা বোনের সঙ্গে সমস্যা বাড়তে পারে। পাওনা অর্থ আদায়ে অশান্তির আশঙ্কা।