শুক্রবার ২০ নভেম্বর আজকের রাশিফলে জানুন  ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

শুক্রবার ২০ নভেম্বর  আজকের রাশিফলে জানুন  ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

ধনু রাশি  :   ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া কিছু অর্থ আদায়ের সুযোগ রয়েছে। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ আয় রোজগার হবে। বাড়িতে আত্মীয় স্বজন ও কুটম্বদের আগমনের জন্য ভালো খাওয়া দাওয়ার আয়োজন করতে পারেন। অথবা কোনো আত্মীয়র নিমন্ত্রণ রক্ষা করতে হতে পারে।

মকর রাশি:   মকর রাশির জাতক জাতিকার দিনটি সকল প্রকার পারিবারিক কাজে অগ্রগতির। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেতে থাকবে। সামাজিক বা সাঙ্গঠনিক ক্ষেত্রে নিজের মেধা ও দক্ষতার জন্য প্রশংসিত হবেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। রাজনৈতিক কাজে অংশ নেওয়ার সুযোগ আসবে।

কুম্ভ রাশি :    কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। দূরের যাত্রা বা ভ্রমনের যোগ। বিদেশ সংক্রান্ত বিষয়ে আশানুরুপ অগ্রগতি হবে। সাংসারিক ক্ষেত্রে ব্যয় তুলনামূলক বাড়তে পারে। প্রবাস থেকে কোনো আত্মীয় টাকা পাঠাবে। অর্থণৈতিক বিষয়ের জন্য দিনটি ভালো নয়। সঞ্চয়ের আশা না করাই ভালো।

মীন রাশি :     মীন রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে। বন্ধুদের সাহায্য লাভের সম্ভাবনা। বাড়িতে বড় ভাই বোনের আগমন হতে পারে। প্রভাবশালী ব্যক্তিদের সাহায্য সহযোগিতা পাওয়া যাবে। সাংসারিক বিষয়ে বন্ধুর সাহায্য লাভের সুযোগ আসবে। আর্থিক বিষয়ে অগ্রগতি হবে। ব্যবসায়ীক বিষয়ে আলোচনা ও নতুন বিনিয়োগ লাভদায়ক হতে পারে।