বৃহস্পতিবার ১৯ নভেম্বর আজকের রাশিফলে জানুন  ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

বৃহস্পতিবার ১৯ নভেম্বর আজকের রাশিফলে জানুন  ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি  : ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। মানসিক শক্তির জোরেই সকল কাজে সফল হবেন। ব্যক্তিজীবনের সকল ব্যর্থতা গ্লানি ভুলে নতুন করে সাজাতে হবে জীবন। কর্মস্থলে ও ব্যবসা ক্ষেত্রে আপনার নব সূচনা আপনাকে নতুন করে সামনে এগিয়ে নিয়ে যাবে। আত্ম বিশ্বাসী হয়ে লড়াই করতে থাকুন সাফল্য আসবেই।

মকর রাশি : মকর রাশির জাতক জাতিকার ব্যয় বৃদ্ধি পাবে। তবে অধিকাংশই ব্যয় হবে শিক্ষার জন্য বা প্রশিক্ষনে। নিজেকে নতুন রুপে গড়তে কোনো কার্পণ্য করা চলবে না। আইনগত জটিলতার অবশান হওয়াতে মানসিক প্রশান্তি ফিরে পাবেন। প্রবাসীদের আকামা সংক্রান্ত কাজে সফলতা আসবে। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন।

কুম্ভ রাশি :    কুম্ভ রাশির জাতক জাতিকার ব্যবসা বাণিজ্যে অগ্রগতি আশা করতে পারেন। বিশেষ করে ঠিকাদারী বা সাপ্লাই এর ব্যবসায় মোটা অঙ্কের কমিশন পাওয়া যাবে। সরকারী চাকরিজীবী ভাই বোনের সহায়তায় কিছু সরকারি কাজের সুযোগ পেতে পারেন। ব্যবসা বাণিজ্যে বন্ধুর তরফ থেকেও সাহায্য লাভের সম্ভাবনা।

মীন রাশি :   মীন রাশির জাতক জাতিকার কর্মস্থলে আটকে থাকা পদোন্নতির ফাইল সচল হবে। শিক্ষা বিভাগে কর্মরতদের পদোন্নতির যোগ প্রবল। সরকারি চাকরি লাভের ক্ষেত্রে যে কোনো তদবির সফল হতে পারে। রাজনৈতিক নেতা কর্মীদের সম্মান ও মর্যাদা বৃদ্ধি পেতে থাকবে। প্রভাবশালী কারো সহায়তা পাওয়া যাবে।