বুধবার ১৮ নভেম্বর আজকের রাশিফলে জানুন  ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

বুধবার  ১৮ নভেম্বর  আজকের রাশিফলে জানুন  ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি :     ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে ফিরে পাবেন হারানো সম্মান ও গৌরব। সকল কাজেই আশাতিত অগ্রগতি করাতে প্রশংসিত হবেন। অসুস্থতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। ব্যবসায়ীক সিদ্ধান্ত পরিবর্তনের প্রয়োজন হয়ে পড়বে। প্রভাবশালী ব্যক্তির সহায়তা পাওয়ার যোগ।

মকর রাশি  :    মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। দিনটি বৈদেশিক কাজের পক্ষে অনুকূল। আমদানী ও রপ্তাণী বাণিজ্যে শুল্ক সংক্রান্ত জটিলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। ব্যবসায়ীক কাজের জন্য বা পেশাগত দায়িত্ব পালনের জন্য দূরের যাত্রার যোগ প্রবল। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে শিক্ষকের পূর্ণ সাহায্য পাওয়া যাবে। আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারেন।

কুম্ভ রাশি  :     কুম্ভের জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আয় রোজগারে অগ্রগতি ও বকেয়া বেতন আদায়ের সুযোগ রয়েছে। বন্ধু বা বড় ভাই বোনের সাহায্য সহযোগিতায় আয় রোজগারে সফল হবেন। চাকরিজীবীদের বাড়তি আয়ের প্রচেষ্টায় সাফল্য লাভের যোগ। সাংসারিক জটিলতায় বন্ধুদের সু পরামর্শ লাভে উপকৃত হতে পারবেন।

মীন রাশি  :    মীনের জাতক জাতিকার দিনটি ভালো যাবে। চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। বেকারদের কর্ম লাভের পরীক্ষায় অগ্রগতি হবে। পিতা বা পিতৃস্থানীয় কারো সহায়তা লাভের সম্ভাবনা। পদস্ত কর্মকর্তার সাথে চলতে থাকা বিরোধ মিটিয়ে ফেলতে পারবেন। রাজনৈতিক ও সাংগঠনিক ক্ষেত্রে নতুন পদ পদবী লাভের যোগ।