সাপ্তাহিক রাশিফলে জেনে নিন ১৫ থেকে ২১ ফেব্রুয়ারী মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে জেনে নিন ১৫ থেকে ২১ ফেব্রুয়ারী মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

 মেষ রাশি    এই সপ্তাহে চন্দ্রদেব আপনার দ্বাদশ, প্রথম ভাব এবং দ্বিতীয় ঘরকে প্রভাবিত করবে কারণ তাঁর গোচর চলাকালীন চন্দ্র দেব এই আবেগগুলির মধ্য দিয়ে যাবেন। অতিরিক্তভাবে, 21 ফেব্রুয়ারি ভেনাস দেবের গোচর আপনার একাদশ ভাবে থাকবে। চন্দ্র দেব সপ্তাহের শুরুতে আপনার দশম ভাবে বসে থাকবেন, ফলস্বরূপ আপনার নিজের ব্যয় নিয়ন্ত্রণ করা আপনার পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে অন্যথায় আপনার আর্থিক পরিস্থিতিতে আপনি চ্যালেঞ্জের মধ্যে ঘেরাবেন। যাইহোক, এটি আশ্বস্ত করা হবে যে এই ব্যয়গুলি ভাল কাজের জন্য হবে, যাতে আপনি কোনও বড় সমস্যা অনুভব করবেন না। এই সময়ে, কোনও প্রয়োজনীয় কাজের কারণে আপনাকে পরিবার থেকে সরে যেতে হতে পারে।

আপনি যদি চান, এই সময়ের মধ্যে, আপনি এমন কোনও জায়গায় যেতে পারেন যেখানে প্রচুর পরিমাণে জল রয়েছে, অর্থাৎ কোনও নদী বা সমুদ্র তীরে যেতে পারা যায়। এর পরে চন্দ্রদেবের গোচর আপনার রাশিতে হবে অর্থাৎ আপনার প্রথম বাড়িতে, যার কারণে আপনি পরিবারের যত্ন নেওয়ার মতো বোধ করবেন। পরিবারের সদস্যদের প্রতি আপনার মায়া এবং ভালবাসার অনুভূতি সহজেই জাগিয়ে তুলবে। আপনি আপনার মায়ের কাছ থেকেও ভালবাসা এবং স্নেহে আশীর্বাদ পাবেন। এর পরে, সপ্তাহের শেষ দিনগুলিতে, চন্দ্রদেব আপনার দ্বিতীয় ঘরে প্রবেশ করবেন, যার কারণে আপনি সুখের পাশাপাশি সুখও পাবেন।

আপনি ভাল রান্না উপভোগ করবেন এবং পরিবারের সদস্যদের সাথে তাল মিলিয়ে বাস করবেন। তাদের সাথে তাঁর আরও সময় ব্যয় করবে। আপনি আপনার বক্তৃতা দিয়ে মানুষের মন জয় করবেন এবং আপনি এটি থেকে অনেক সুবিধা পাবেন। এই সময়ে অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী হবে এবং আপনি ব্যাংক ব্যালেন্স বাড়াতেও সফল হতে পারবেন। একই সপ্তাহে, শুক্রবারের গোচরটি আপনার রাশিচক্র থেকে একাদশ ঘরে থাকবে। শুক্র আপনার দ্বিতীয় ঘর এবং সপ্তম ভাবের কর্তা। শুক্রের এই গোচর দিয়ে আপনি ভাল আর্থিক ফলাফল পাবেন। কোথাও কিছু পরিমাণ অর্থ উপার্জন হবে যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। আপনার হৃদয়ের ইচ্ছা পূর্ণ হবে, যা আপনাকে আনন্দিত দেখায়। আপনি বিবাহ, পার্টি বা বন্ধুদের সাথে মজা করার সুযোগ পাবেন। আপনার সামাজিক বৃত্ত বৃদ্ধি পাবে এবং এই সময়ে আপনি আপনার ব্যক্তিগত জীবনটি সুখে কাটাবেন। উপায় বিশেষ করে বৃহস্পতিবার আপনার কপালে জাফরান বা হলুদ তিলক লাগানো উচিত।

 বৃষভ রাশি   বৃষ রাশির জাতকদের জন্য, চন্দ্র দেবের গোচর এই সপ্তাহের মধ্যে একাদশ ঘর, চতুর্থ বাড়ি এবং প্রথম ভাবে হবে। এই সপ্তাহে শুক্র আপনার রাশিচক্রটি পরিবর্তন করে আপনার দশম ভাবে প্রবেশ করবে। সপ্তাহের শুরুতে, চন্দ্র দেব আপনার একাদশ ঘরে বসে থাকবেন, ফলস্বরূপ আপনি আপনার শিক্ষার দিক থেকে দুর্দান্ত ফলাফল পাবেন এবং আপনি আপনার পথে অগ্রসর হবেন। আপনি যদি পেশাদার হন তবে এই সময়টি আপনাকে সেরা অর্থের সুবিধা দেবে। শুধু এটিই নয়, আপনার কোনও পুরানো ইচ্ছাও পূরণ হতে পারে যা আপনাকে প্রচুর সুখ দেবে এবং আপনি নিজেকে গর্বিত বোধ করবেন।

এই সময়ের মধ্যে আপনি আপনার বড় ভাইবোনদেরও পুরোপুরি সমর্থন পাবেন। আপনি যেখানে কাজ করেন সেখানে আপনার উর্ধতনদের সাথে আপনার সুসম্পর্ক থাকবে এবং এটি আপনার কাজের ক্ষেত্রে আপনাকেও উপকৃত করবে। এর পরে, চন্দ্র দেব সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার দ্বাদশ ভাষায় যাবেন, যার কারণে আবহাওয়ার পরিবর্তনের কারণে স্বাস্থ্য সমস্যাগুলি বিরক্ত হতে পারে। কিছু ছোটখাটো সমস্যা যেমন সর্দি, কাশি, সর্দি ইত্যাদি সমস্যার কারণ হতে পারে। এই সময়ে আপনার ব্যয়গুলিও হালকা চিত্তাকর্ষক হবে। আপনার ভাইবোনদের জন্য আপনাকে কিছু ব্যয় করতে হবে এমনটিও সম্ভব।

ইতিমধ্যে, আপনার প্রতিপক্ষরা যেভাবে বিজয়ী হতে পারে সে সম্পর্কে একটু সাবধান হন। সপ্তাহের শেষ দিনগুলিতে, চন্দ্র দেব আপনার নিজের রাশিতে স্বাক্ষর করবেন। এ কারণে ব্যবসায় আপনি ভাল লাভ পাবেন। মনে সুখ ও শান্তি থাকবে। মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। আপনি অন্যের মঙ্গল নিয়ে ভাববেন এবং আপনার প্রতিটি ইচ্ছা পূরণ করার বিষয়টি বিবেচনা করবেন। আপনার কাজের গতি প্রদর্শন করবে যা আপনাকে ভাল ফলাফল দেবে। এই সপ্তাহে শুক্র দেবের গোচর আপনার রাশিচক্র থেকে দশম ঘরে থাকবে।

তিনি আপনার রাশির অধিপতি এবং ষষ্ঠ ভাবের কর্তাও। আপনার কাজের ক্ষেত্রে এটি আপনাকে খুব ভালভাবে উপকৃত করবে, তবে আপনাকে আপনার ব্যবসা চালিয়ে যেতে হবে। মাঠে গসিপ এড়ানো খুব জরুরী হবে, অন্যথায় আপনার কাজটিতে সমস্যার মুখোমুখি হতে পারে। লোকেরা আপনার আচরণ পছন্দ করবে। পারিবারিক জীবনও সুখী হবে এবং পরিবারে আপনারও প্রশংসা হবে। আপনি আপনার চেহারাতে মনোযোগ দিন এবং কিছু নতুন পোশাক বা ব্যক্তিগত সাজসজ্জা আইটেম কিনতে পারেন। উপায় আপনার প্রতিদিন খাওয়ার আগে গো-মাতার নামে গ্রাস তুলে রাখা উচিত এবং গরুর পিঠে তিনবার আপনার হাত বুলানো উচিত।

 মিথুন রাশি   দশম ভাবে আপনার রাশিচক্র থেকে চন্দ্র দেবের গোচর হবে, একাদশ ঘর এবং দশম ভাবে এবং শুক্রের গোচর আপনার রাশিচক্র থেকে নবম ঘরে থাকবে। সপ্তাহের শুরুতে, চন্দ্র দেব আপনার রাশিচক্র থেকে দশম ভাবে অবস্থান করবেন, সেখান থেকে তিনি আপনার চতুর্থ ভাবের দিকেও তাকিয়ে থাকবেন কারণ এই সময়টি আপনার ব্যক্তিগত জীবন এবং পেশাদার জীবন উভয়ের জন্য একটি ভাল উপায় এবং উভয়ই আপনাকে সুখ এবং শান্তি দেবে।

অর্জন করা হবে আপনি আপনার কাজের ক্ষেত্রে আপনার সমস্ত হৃদয় দিয়ে কাজ করবেন যাতে আপনার প্রশংসা হবে এবং আপনি একটি ভাল অবস্থান পাওয়ার বিষয়ে কথা বলতে পারেন। আপনি আপনার মায়ের সাথে একটি বিশেষ বন্ধন বোধ করবেন এবং আপনার পরিবারের মধ্যে দৃঢ় সাদৃশ্য থাকবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেব একাদশ ঘরে গোচর করবেন, যার ফলস্বরূপ আপনি অর্থ উপার্জনের সুযোগ পাবেন এবং ব্যবসায় ভাল ফল পাওয়ার সম্ভাবনাও থাকবে।

এই সময়ে আপনার সিনিয়র অফিসারদেরও উন্নতি হবে এবং আপনি আপনার বড় ভাইবোনদের সমর্থনও পাবেন। সপ্তাহের শেষে, চন্দ্র দেব আপনার দশম ঘরে প্রবেশ করবেন, যা আপনার ব্যয় বাড়িয়ে দেবে এবং হালকা শীত হওয়ার সম্ভাবনা থাকতে পারে। তবে, এই সময়ের মধ্যে আপনি একটি অন্যরকম আনন্দ অনুভব করবেন এবং মনে মনে প্রশান্তি বোধ থাকবে যা আপনাকে আপনার প্রতিটি সমস্যা কাটিয়ে উঠতে সহায়তা করবে।

এই সপ্তাহের মধ্যে, শুক্রের গোচরটি আপনার নবম ভাবেও থাকবে, এটিই আপনার নিয়তির স্থান। শুক্রের এই গোচর আপনাকে আনন্দময় ভ্রমণ করবে। আপনি সুন্দর এবং আনন্দদায়ক জায়গা দেখার চেষ্টা করতে পারেন। আপনি পরিবার এবং প্রিয়জনদের সাথে ঘুরে দেখার সুযোগ পাবেন। ভাগ্যের সমর্থন পাবেন। কাজে সাফল্য পাবেন। ধর্মীয় চিন্তাও আপনার মনে আসবে। শুক্রের গোচর আপনাকে আনন্দ দেবে। উপায় মঙ্গলবার আপনার গুড় দান করা উচিত এবং ভগবান হনুমান কে বুন্দিয়া ভোগ দেওয়া উচিত।

 কর্কট রাশি   কর্কট রাশির অধিপতি, চন্দ্র দেব আপনার রাশি থেকে নবম ঘরে প্রবেশ করবেন, তারপরে দশম ঘর এবং তার পরে একাদশ ঘর এবং শুক্রের গোচর আপনার রাশি থেকে অষ্টম ঘরে থাকবে। এই সপ্তাহের শুরুতে চন্দ্রদেব আপনার রাশিচক্র থেকে নবম ভাবে অবস্থান করবে, যার কারণে পরিস্থিতি আপনার পক্ষে অনুকূল হবে। আপনি ধর্ম কর্ম সম্পর্কিত বিষয়গুলিতে আগ্রহী হবেন এবং আপনি এই কাজগুলিতে বর্ধিত অংশ নেবেন, যা সমাজে আপনার শ্রদ্ধা ও শ্রদ্ধা বাড়িয়ে তুলবে এবং আপনার মনও এ জাতীয় কাজগুলিতে নিযুক্ত থাকবে।

এই সময়ের মধ্যে আপনার বাবার স্বাস্থ্যেরও উন্নতি শুরু হবে এবং তার স্বাস্থ্যের সাথে সম্পর্কিত সমস্যাগুলি দূরে যেতে শুরু করবে। দীর্ঘ ভ্রমণগুলি আপনার পক্ষে উপকারী প্রমাণিত হবে এবং এটি আপনার ব্যবসায়কে বাড়ার সুযোগ দেবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেব আপনার দশম বাড়িতে প্রবেশ করবেন, যার কারণে আপনি দায়িত্ব পালন করবেন এবং কাজে আপনার আরও ভাল সময় ব্যয় করবেন।

এই সময়ে পারিবারিক জীবনেও উন্নতি হবে এবং আপনার মায়ের সাথে বিশেষ সংযুক্তির কারণে আপনি তাদের জন্য স্বস্তির কিছু উপায় কিনতে পারেন। পরিবারে ভালবাসার অনুভূতি থাকবে এবং আপনি এখানে আপনার কাজের ক্ষেত্রেও ভাল করতে সক্ষম হবেন। সপ্তাহের শেষ দিনগুলিতে, চন্দ্রদেব আপনার একাদশ ভাবে প্রবেশ করবেন। এই সময়টি অনুকূল হবে এবং আপনি যে কোনও অর্জন পেতে পারেন। আপনার ক্ষেত্রেও প্রশংসা হবে। আপনার সিনিয়র অফিসাররাও আপনার পক্ষে থাকবেন এবং আপনি তাদের সমর্থন অবিরত রাখবেন।

আপনি যদি শিক্ষার্থী হন তবে এই সময়টি আপনাকে শিক্ষার ক্ষেত্রে ভাল অগ্রগতি দিতে পারে। এই সপ্তাহে শুক্রের গোচর আপনার অষ্টম ঘরে রূপ নেবে যা আপনার গোপন আনন্দ উপভোগ করার প্রবণতা বৃদ্ধি করবে এবং আপনিও গোপনে ব্যয় করবেন। এই সময়ে ব্যয় আরও বাড়বে। তবে অন্যদিকে আপনিও ভাল আয় পাবেন। ফলস্বরূপ, আপনি সহজেই ব্যয় মেটাতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে আপনার অপ্রয়োজনীয় ভ্রমণগুলি এড়ানো উচিত কারণ এই সময়ে আপনার ভাগ্য কিছুটা দুর্বল হবে। তবে এই সময়টি আপনার বাচ্চাদের পক্ষে খুব ভাল হবে এবং তারা আনন্দ পাবে। উপায় আপনার নিয়মিত হনুমান চালিশার পাঠ করা উচিত এবং হনুমান চালিশা করার সময় আপনারা হনুমান প্রতিমা বা ছবির সামনে জুঁইয়ের তেলে প্রদীপ জ্বালান।