অ্যামাজনের এই সেলে কোন কোন স্মার্টফোনের উপর ছাড় থাকবে দেখে নিন

অ্যামাজনের এই সেলে কোন কোন স্মার্টফোনের উপর ছাড় থাকবে  দেখে নিন

প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে শুরু হতে চলেছে অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল (Amazon Great Republic Day Sale)। আগামী ১৭ জানুয়ারি থেকে এই সেল শুরু হবে। আর শেষ হবে ২০ জানুয়ারি। অ্যামাজনের গ্রেট রিপালবিক ডে সেলে স্মার্টফোনের উপর ৪০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। চারদিনের এই সেলে (Amazon India) অ্যাপেল, আইকিউওও, ওয়ানপ্লাস, স্যামসাং, টেকনো এবং শাওমির স্মার্টফোনের উপর থাকবে এই ছাড়। অ্যামাজন প্রাইম সদস্যরা (Amazon Prime Members) ১৬ জানুয়ারি রাত ১২টা থেকে কেনাকাটা করার সুযোগ পাবেন। কোন কোন ফোনের উপর ছাড় থাকবে, দেখে নিন একনজরে

রেডমি নোট ১০এস, যার আসল দাম ১৬,৯৯৯ টাকা- সেই ফোনের দামে থাকবে আকর্ষণীয় ছাড়। তবে কত পরিমাণ ছাড় থাকবে তা এখনও জানাননি অ্যামাজন কর্তৃপক্ষ।

ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোনের দামেও থাকবে ছাড়।

রেডমি ৯এ স্মার্টফোন, যেখানে ৫০০০এমএএইচ ব্যাটারি রয়েছে, সেই ফোনের দাম কমবে অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে।

স্যামসাং গ্যালাক্সি এম১২, ৬০০০ এমএএইচ ব্যাটারির এই ফোনের আসল দাম ১২,৯৯৯ টাকা। তবে অ্যামাজনের সেলে এই ফোন পাওয়া যাবে আসল দামের থেকে বেশ কিছুটা কমে।

এর পাশাপাশি রেডমি নোট ১১জি, টেকনো স্পার্ক ৮টি, আইকিউওও জেড৫ ৫জি, রেডমি ১০ প্রাইম, ওয়ানপ্লাস ৯আর এবং আরও অনেক ফোনের আসল দামের উপরেই থাকবে দুর্দান্ত সব অফার। তবে ঠিক কী কী অফার থাকবে তা এখনও প্রকাশ্যে আনেননি অ্যামাজন ইন্ডিয়া কর্তৃপক্ষ।

 অ্যামাজনের এই সেলে স্মার্টফোন ছাড়াও টিভি, ইলেকট্রনিক্স এবং বড় ইলেকট্রনিক্স ডিভাইস বা অ্যাপ্লায়েন্সের উপর থাকবে আকর্ষণীয় ছাড়। এছাড়াও থাকবে ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং নো-কস্ট ইএমআই অপশন। ফ্যাশন অ্যান্ড বিউটি, হোম অ্যান্ড কিচেন, রোজের প্রয়োজনীয় জিনিস— সব কিছুর উপরেই থাকবে ছাড়। স্মার্টফোন ছাড়াও অ্যামাজনের এই সেলে স্মার্ট টিভির উপরও ৬০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে।

রেডমি, ওয়ানপ্লাস, সোনি, স্যামসাং এবং শাওমির স্মার্ট টিভির উপর প্রযোজ্য হবে এই ছাড়। এছাড়াও ইলেকট্রনিক এবং অ্যাকসেসরিজের ক্ষেত্রে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। এক্ষেত্রে ছাড় প্রযোজ্য হবে ইন্টেল, এইচপি, বোট, লেনোভো, আসুস, ডেল, স্যামসাং, এলজি এবং সোনি— এই কোম্পানিগুলির ডিভাইসের উপর।

যেসব ক্রেতার এসবিআইয়ের ক্রেডিট কার্ড রয়েছে অথবা ইএমআই ট্রানজাকশনে জিনিস কিনবেন, তাঁরা অতিরিক্ত ১০ শতাংশ ইনস্ট্যান্ট ছাড় পাবেন। এছাড়াও নো-কস্ট ইএমআইয়ের ব্যবস্থা থাকছে বাজাজ ফিনসার্ভ ইএমআই কার্ড, অ্যামাজন প্লে আইসিআইসিআই ক্রেডিট কার্ড, অ্যামাজন পে, নির্দিষ্ট কিছু ডেবিট এবং ক্রেডিট কার্ডে।

এছাড়াও এক্সচেঞ্জ অফারে জিনিস কিনলে ১৬ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়ার সুযোগ থাকবে ক্রেতাদের কাছে। আর অ্যামাজন পে- এর মাধ্যমে কাউকে টাকা পাঠালে বা কোনও বিলের পেমেন্ট করলে ‘Pay and Shop Rewards Festival’- এর আওতায় ক্রেতারা ৪৫০০ টাকা পর্যন্ত সাশ্রয় করার সুযোগ পাবেন। অ্যামাজনের সাইটে ইতিমধ্যেই গ্রেট রিপালবলিক ডে সেল উপলক্ষ্যে একটি ওয়েবপেজ তৈরি হয়েছে।