হুগলীর কোন্নগরে হঠাৎ সপরিবারে হাজির হলেন প্রাক্তন বিশ্বসুন্দরী অভিনেত্রী সুস্মিতা সেন

হুগলীর কোন্নগরে হঠাৎ সপরিবারে হাজির হলেন প্রাক্তন বিশ্বসুন্দরী অভিনেত্রী সুস্মিতা সেন

খুড়তুতো বোনের বিয়েতে কোন্নগরে সপরিবারে হাজির হলেন অভিনেত্রী সুস্মিতা সেন অর্থাত্‍ কলকাতায় এলেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা। নিরাপত্তা বেষ্টনীতে আটক চুপিসারে কলকাতায় এলে সুস্মিতা তার ছবি প্রকাশে আসতেই তার অনুরাগীরা খুশি হয়ে যান। এমনকি আনন্দে ভরে ওঠে তার বোনের বিয়ের আসর থেকে আত্মীয়-পরিজন পাড়া-প্রতিবেশী।

কোন্নগর নবগ্রাম এ তার খুড়তুতো বোন ঐন্দ্রিলা সেনের বিয়েতে হাজির হলেন সুস্মিতার সপরিবার। বোনের বিয়ে উপলক্ষে প্রায় সমস্ত কাজ ফেলে মুম্বাই থেকে কলকাতা উড়ে এলেন সুস্মিতা, বোনের বিয়ে উপলক্ষে বাবা-মা ভাই ভাইয়ের স্ত্রী দুই মেয়েকে নিয়ে কলকাতায় হাজির হল তিনি।

কলকাতা বিমানবন্দরে নামার পর কলকাতা থেকে সোজা চলে আসেন কোন্নগরে। খুড়তুতো বোন এর বিয়েতে তার গোটা পরিবারের সঙ্গে হাজির হন রোহমান শল।রোহমানের সঙ্গে সুস্মিতা সম্পর্কে জড়ানোর পর থেকে তাকে সেন পরিবারের অন্যতম সদস্য হিসেবে পরিচয় দিতে শুরু করেছেন তা এবার ফের প্রকাশ্যে উঠে এলো।

এক্কেবারে বাঙালি সাজে বিয়ের আসরে হাজির হন সুস্মিতা সেন, পাশাপাশি বিয়ের আসরে দেখা যায় তার ভাইয়ের স্ত্রী তথা অভিনেত্রী চারু আসোপা কেও। তবে বিয়ের পর সুস্মিতা সেনের খুড়তুতো বোন ঐন্দ্রিলা সেন বলেন পরিবারের সকলের সঙ্গে আলোচনা করেই এই বিয়ের দিনক্ষণ ঠিক করা হয় পাশাপাশি সুস্মিতা দি কবে আসতে পারবেন মূলত সে দিকে গুরুত্ব দেওয়া হয় আর সে মতোই বিয়ের দিন ঠিক করা হয়।

অন্যদিকে সুস্মিতার বোন ঐন্দ্রিলা সেনের স্বামীর সায়ক সেন বলেন এরুম বিশ্ব বিখ্যাত শালিকা পাবো এটা ভাগ্যের ব্যাপার। তবে তিনি বিয়েতে এলে তার যে সেলিব্রিটি সুলভ তেমন কিছু দেখি নি তিনি খুবই ক্যাজুয়ালি ছিলেন হাসি ঠাট্টা মজা সবই করেছেন।

বিয়ে বাড়িতে মানুষ খুবই উত্তেজিত ছিল তাকে বারবার দেখতে আসার জন্য তবে পুলিশ আটকে দিয়েছিল এলাকার মানুষ বারবার জিজ্ঞেস করছিল কখন আসবে।কারণ এরুম ছোট শহরে এত বড় সেলিব্রিটি দেখার অভ্যস্ত নই আমরা তবে তাকে সামনে থেকে দেখা এটা আমাদের কাছে অনেক বড় প্রাপ্তি।