ট্রাকের পিছনে ধাক্কা গাড়ির, ছ'টি শিশু-সহ ১৪ জনের মৃত্যু

ট্রাকের পিছনে ধাক্কা গাড়ির, ছ'টি শিশু-সহ ১৪ জনের মৃত্যু

উত্তর প্রদেশের প্রতাপগড় জেলায়, প্রয়াগরাজ-লখনউ হাইওয়েতে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা মারল একটি এসইউভি গাড়ি। ভয়াবহ গাড়ির দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ১৪ জনের, মৃত ১৪ জনের মধ্যে ছ'টি শিশু রয়েছে।

বৃহস্পতিবার গভীর রাতে দুর্ঘটনাটি ঘটেছে প্রতাপগড় জেলার মানিকপুর থানার অন্তর্গত দেশরাজ কা ইনারা গ্রামের কাছে। প্রতাপগড়ের এসপি অনুরাগ আর্য জানিয়েছেন, বৃহস্পতিবার রাত ১১.৪৫ মিনিট নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে। একটি এসইউভি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছনে ধাক্কা মারে।

সংঘর্ষের জেরে এসইউভি গাড়ির সামনের অংশ ট্রাকের পিছনে ঢুকে যায়। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় ছ'টি শিশু-সহ ১৪ জনের। বিয়েবাড়ি থেকে ফিরছিলেন সকলেই। নিহতদের বাড়ি প্রতাপগড়ের কুন্দায়, নবাবগঞ্জ এলাকায় বিয়েবাড়িতে গিয়েছিলেন তাঁরা।

জেসিবি আনার পর, গ্যাস কাটার দিয়ে গাড়িটিকে কাটার পর সকলের দেহ উদ্ধার করা হয়। মৃত ১৪ জনের মধ্যে ৬ জনের বয়স ৭ থেকে ১৫ বছরের মধ্যে বাকি ৮ জনের বয়স ২০ থেকে ৬০ বছরের মধ্যে।

শোকস্তব্ধ মুখ্যমন্ত্রী : প্রতাপগড়ে ভয়াবহ এই দুর্ঘটনায় গভীর দুঃখপ্রকাশ করেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা ব্যক্ত করেছেন মুখ্যমন্ত্রী। দুর্ঘটনায় নিহতদের পরিবারকে ২ লক্ষ টাকা করে আর্থিক ক্ষতিপূরণ ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী।