আজকের রাশিফল শুক্রবার ৫ মার্চ জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

আজকের রাশিফল শুক্রবার ৫ মার্চ জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

 সিংহ রাশি  (Friday, March 5, 2021) আপনার বাচ্চার কৃতিত্ব আপনাকে প্রচুর আনন্দ দিতে পারে। যারা এখন অবধি বেশি চিন্তাভাবনা না করে অর্থ ব্যয় করছিলেন তারা জীবনে এর গুরুত্ব বুঝতে পারে, কারণ একটি জরুরি প্রয়োজন দেখা দিতে পারে। পরিবারের সদস্যদের সাথে দূরত্ব অতিক্রম করার মাধ্যমে- আপনি সহজেই আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। আপনার সঙ্গীর অনুপস্থিতিতে তার উপস্থিতি বোধ করার সম্ভাবনা রয়েছে। যদি আপনি বিশ্বাস করেন যে সময় মহামূল্যবান, তাহলে আপনার সর্বোচ্চ সম্ভাবনায় পৌঁছতে আপনার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। আজ বিবাহ আপনার জীবনে তার শ্রেষ্ঠ জায়গায় পৌঁছাবে। প্রতিকার :- আপনার বাড়িতে কোনো পাত্রে গঙ্গা জল রেখে তার মধ্যে রুপোর মুদ্রা ডুবিয়ে রাখলে তা আপনার আর্থিক সংষ্থানের জন্য অনুকূল হবে।

 কন্যা রাশি  (Friday, March 5, 2021) আপনার আবেগপ্রবণ স্বভাব আপনার স্বাস্থ্যে গুরুতর সমস্যার সৃষ্টি করতে পারে। যদিও কেউ কাউকে তাদের ঋণ দেওয়ার বা দেওয়ার বিষয়ে পছন্দ করেন না, তবে অভাবী ব্যক্তিকে আপনার অর্থ ঋণ দিয়ে আপনি স্বস্তি বোধ করবেন। আপনার বাচ্চাদের চিন্তাগুলিকে সমর্থন করা জরুরী হবে। আপনার প্রণয়ী আজ আপনার কাছে জীবন্ত দেবদূত হয়ে উঠবে; মুহূর্তটিকে হৃদয়ে পোষণ করুন। সময়, কাজ, অর্থ, বন্ধু, পরিবার, আত্মীয়; সবাই এক দিকে এবং আপনার সঙ্গীর সঙ্গে আপনি একে অপরের সঙ্গে আজ অন্য দিকে থাকবেন। চন্দ্রমার পরিস্থিতি দেখে, বলা যেতে পারে যে আজ আপনার অনেক ফাঁকা সময় থাকবে তবে তার পরেও আপনি যে কাজটি করতে হয়েছিল তা করতে পারবেন না বিভিন্ন বিষয়ে বহু মতবিরোধ হওয়ায় আপনার জন্য দিনটি খুব একটা ভালো হবে না। এটি আপনার সম্পর্ককেও দুর্বল করবে। প্রতিকার :- সূর্য্য স্নান (গম, গোটা লাল মুসুর এবং লাল সিঁদুর মিশিয়ে স্নান) করা স্বাস্থ্যের জন্য উপকারী।

 তুলা রাশি  (Friday, March 5, 2021) সামগ্রিক স্বাস্হ্য সুন্দর থাকবে কিন্তু ভ্রমণ ধকলসাধ্য এবং চাপের প্রমাণিত হতে পারে। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। পরিবারে আপনার দমনমূলক মনোভাব পরিবর্তন করার পক্ষে উপযুক্ত সময়।জীবনের উঁচু নীচু ভাগ করে নিতে তাদের সাথে নিকট সহযোগিতায় কাজ করুন। আপনার পরিবর্তিত মনোভাব তাদেরকে অফুরান আনন্দ দেবে। যদি আপনি বন্ধুদের সাথে সন্ধ্যাবেলায় বাইরে যান তাহলে আপনার পথে তাত্ক্ষণিক প্রেম আসতে পারে। আপনি সরাসরি উত্তর না দিলে আপনার সহযোগীরা বিরক্ত হতে পারে। আজ আপনি আপনার মনকে পরীক্ষায় লাগাবেন- আপনাদের মধ্যে কেউ কেউ দাবা-শব্দের ধাঁধা খেলায় জড়িয়ে পড়তে পারেন এবং অন্যরা একটি গল্প-কবিতা লিখবেন বা ভবিষ্যত পরিকল্পনা করবেন। আপনার জীবন সঙ্গী আজকের আগে এত চমৎকার ছিল না। প্রতিকার :- সুখী পারিবারিক জীবন লাভ করার জন্য কোনো অনগ্রসর আর্থ -সামাজিক ক্ষেত্র থেকে উঠে আসা কন্যাকে সাহায্য করুন।

 বৃশ্চিক রাশি  (Friday, March 5, 2021) যেমন খাবার তার স্বাদ নুন থেকে আহরণ করে- কিছু অসুখীতা কেবলমাত্র আপনার সুখের মর্মোপলব্ধি করার জন্যই জরুরী। আপনার লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন। বন্ধুরা আপনাকে তাঁদের বাড়িতে এক উপভোগ্য সন্ধ্যার জন্য আমন্ত্রণ জানাবে। ভালোবাসার আনন্দ উপভোগ করতে পারবেন। ব্যবসা সম্পর্কিত কথা,ব্যাবসার কথা কাউকে বলবেন না। যদি আপনি সেটা করেন তাহলে আপনি বড়ো সমস্যার মধ্যে পড়তে পারেন। আজকের সময়ে নিজের জন্য সময় খুঁজে পাওয়া খুব কঠিন। কিন্তু আজকের সময়ে আপনার কাছে নিজের জন্য ভরপুর সময় আছে. আপনার স্ত্রী কিছু সুপরিচিত জিনিসের সঙ্গে আপনাকে আপনার কিশোর সময়ের কথা আজ স্মরণ ক্রাবেন। প্রতিকার :- আর্থিক পরিস্থিতির উন্নতির জন্য বাড়িতে বট গাছ লাগিয়ে তার যত্ন করুন এবং তাকে পূজা করুন।